সোনারগাঁয়ের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এমপি নজরুল ইসলাম বাবু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এমপি নজরুল ইসলাম বাবু


সোনারগাঁয়ের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এমপি নজরুল ইসলাম বাবু





আজকের সংবাদ ডেস্কঃ মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের কার্যক্রম পরিদর্শন এবং একই সঙ্গে নিকটস্থ প্রাথমিক বিদ্যালয়ের ৬৫ শতাংশ শিক্ষার্থীরা রিডিং পড়তে পারে কিনা তা সরেজমিনে পরিদর্শনের জন্য গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে সরেজমিনে পরিদর্শন করছেন জাতীয় সংসদের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সাব-কমিটির আহ্বায়ক এবং নারায়ণগঞ্জ-১(আড়াইহাজার) আসনের সংসদ সদস্য মোঃনজরুল ইসলাম বাবুর নেতৃত্বে সংসদীয় প্রতিনিধি দল।





মঙ্গলবার(২৪ডিসেম্বর)সরেজমিনে পরিদর্শনকালে প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম ফেরদৌসী ইসলামসহ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির কর্মকর্তাবৃন্দ।
এসময় তাদের স্বাগত জানান,নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। প্রতিনিধি দলটি সোনারগাঁ উপজেলার বিভিন্ন স্কুল সরেজমিনে পরিদর্শন করেন এবং চলমান মৌলিক স্বাক্ষরতা কার্যক্রমের প্রশংসা করেন।





এছাড়া পৌরসভার ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বৈদ্যেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের রিডিং পরা যাচাই করে এতে সন্তোষ প্রকাশ করেন। পরে অতিথিরা ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মা সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ অনুষ্ঠানে অংশগ্রহণ করে শিক্ষা সংক্রান্ত সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেন।





এসময় সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার রকিবুর রহমান খাঁন,নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল,সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিসার নিখীল চন্দ্র বিশ্বাস,উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোহাম্মদ আলী মন্টু,নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বী,উপজেলা শিক্ষা কমিটির সদস্য আবু নাইম ইকবাল,সহকারি উপজেলা শিক্ষা অফিসার বৃন্দ,ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রোজিনা আক্তার, বৈদ্যেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মল্লিক মঞ্জুর হোসেন হিরু,উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭