মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকি,চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেলের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকি,চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেলের


মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকি,চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেলের।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার মোগরাপাড়া, সনমান্দী ইউনিয়ন ও সোনারগাঁ পৌর এলাকা দীর্ঘদিন যাবৎ নিজ ও সহযোগীদের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজীরগাঁও গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল।





দীর্ঘদিন ধরে রুবেলের এই মাদক ব্যবসা বন্ধের দাবী করে আসছিল একই গ্রামের নজরুল ইসলাম ভূঁইয়ার ছেলে নাজমুল ইসলাম বাপ্পী। মাদক ব্যবসায় বাঁধা দেওয়ার কারণে গত রোববার (১ডিসেম্বর)দুপুরে নাজমুল ইসলাম বাপ্পী বাড়ীর পাশের একটি পুকুরে গোসল করতে যাওয়ার সময়। ওই  গ্রামের সাত্তার মোল্লার ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী রুবেল,তার স্ত্রী লিপি,ভাই অপু ও রবীন ক্ষিপ্ত হয়ে তাকে রামদা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। মাদক ব্যবসায়ীরা নাজমুল ইসলাম বাপ্পীর ডান হাত ও ডান পা সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে।





এসময় নাজমুল ইসলাম বাপ্পীর ডাক চিৎকার শুনে তার স্ত্রী দৌড়ে রুবেলকে বাঁধা দিতে গেলে মাদক ব্যবসায়ীরা তাঁকেও এলোপাথাড়ি কিলঘুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। পরে স্থানীয় লোকজন আহত স্বামী স্ত্রীকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।





এঘটনা দুদিন পর ৩ ডিসেম্বর নাজমুল ইসলাম বাপ্পীর স্ত্রী ফারিয়া আক্তার বাদী হয়ে মাদক ব্যবসায়ী রুবেল (৪০),তার স্ত্রী লিপি (৩২),ভাই অপু (২৮)ও মামুন মোল্লার ছেলে রবীন(২৬)এর বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।





রামদা দিয়ে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা করায় আসামি মাদক ব্যবসায়ী রুবেল ও তাদের স্বজনদের হুমকিতে প্রাণের ভয়ে গৃহবধূ  ফারিয়া আক্তার তার আহত স্বামী নাজমুল হাসান বাপ্পী ও এক বছরের শিশু সন্তানকে নিয়ে বাড়ী  ছেড়ে উপজেলার ছোট সাদীপুর এলাকায় আত্বীয়ের বাড়ীতে আশ্রয় নিয়েছে।





মামলা বাদী ফারিয়া আক্তার বলেন,মাদক ব্যবসায় বাঁধা দেওয়ার কারণে,মাদক ব্যবসায়ীরা তার স্বামীকে রামদা দিয়ে কুপিয়ে জখম করেছে এবং তাকে এলোপাথাড়ি কিল ঘুষি মেরে আহত করেছে।





ঘটনায় থানায় মামলাও করেছি।মাদক ব্যবসায়ী ও তার সহযোগীরা এখন ওই মামলা তুলে নেওয়ার জন্য চাপসৃষ্টি করছে। তারা বলছেন যদি আগামী সাতদিনের মধ্যে মামলা তুলে না নেই তাহলে আমাকে ও আমার শিশু সন্তানকে হত্যা করে লাশ গুম করে রাখবে। জীবনের নিরাপত্তা এখন হুমকির মুখে। তাই আহত স্বামী ও ছোট্ট শিশু সন্তানকে নিয়ে বাড়ী ছেড়ে আত্বীয় - স্বজনদের বাড়ীতে আশ্রয় নিয়েছি ।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, মাদক ব্যবসায় বাঁধা কুপিয়ে আহত করার ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আশা করছি খুব শীঘ্রই গ্রেফতার করতে সক্ষম হবো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭