অসহায় ও দরিদ্রদের মাঝে শীতের উষ্ণতা ছড়িয়ে দিতে মানবতার দেয়াল স্থাপন করল ব্লাড ফর নারায়ণগঞ্জ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

অসহায় ও দরিদ্রদের মাঝে শীতের উষ্ণতা ছড়িয়ে দিতে মানবতার দেয়াল স্থাপন করল ব্লাড ফর নারায়ণগঞ্জ


অসহায় ও দরিদ্রদের মাঝে শীতের উষ্ণতা ছড়িয়ে দিতে মানবতার দেয়াল স্থাপন করল ব্লাড ফর নারায়ণগঞ্জ





আজকের সংবাদ ডেস্কঃ ‘Wall of Kindness’ নামে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশের বিভিন্ন জায়গার ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মানবতার দেয়াল স্থাপন করল ব্লাড ফর নারায়ণগঞ্জ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। 





রবিবার (৯ ডিসেম্বর) ব্লাড ফর নারায়ণগঞ্জের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে পিরোজপুর ইউপি সচিব মো. মফিজুর রহমান সুমনের অর্থায়নে ব্লাড ফর নারায়ণগঞ্জ এর উদ্যোগে সোনারগাঁ উপজেলার বৈদ্যার বাজার ইউনিয়নের পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি মানবতার দেয়াল উদ্বোধন করেন সোনারগাঁওয়ের সাবেক সফল ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ। রাসেল মাহমুদ বলেন- সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য ব্লাড ফর নারায়ণগঞ্জ এর এই উদ্যোগ কে আমি সাধুবাদ জানাই।সোনারগাঁ প্রতিটি স্হানে এই উদ্যোগ ছড়িয়ে পড়ুক।





উদ্বোধনী অনুষ্ঠনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মাসুদ রানা। তিনি বলেন, সোনারগাঁ থানা পরিবার থেকে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। সোনারগাঁ থানা প্রশাসন থেকে আমরা আপনাদের সাথে আসি।





এসময় ব্লাড ফর নারায়ণগঞ্জের পাশে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের অর্ধশতাধিক স্বেচ্ছাসেবীদের পাশাপাশি, মোঃজাহাঙ্গির আলম (সাব ইন্সপেক্টর সোনারগাঁ থানা), মো কামাল হোসেন (প্রধান শিক্ষক এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়), মোঃআবুল হোসেন (বৈদ্যার বাজার ইউঃপিঃ সদস্য ৩ নং ওয়ার্ড), ঊর্মি আক্তার (সাধারণ সম্পাদিকা সোনারগা উপজেলা মহিলা আওয়ামীলীগ), পলাশ চৌধুরী (প্রতিষ্ঠাতা ব্লাড ফর নারায়ণগঞ্জ) প্রমুখ উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭