স্বামীর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্ত্রী গ্রেফতার,থানায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

স্বামীর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্ত্রী গ্রেফতার,থানায় মামলা


স্বামীর আত্মহত্যার প্ররোচনার মামলা স্ত্রী গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে  স্বামীকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।





এঘটনায় নিহতের ছোট ভাই তায়েফ হাসান বাদি হয়ে নিহতের স্ত্রী লিপি আক্তারকে আসামী করে সোনারগাঁ থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা দয়ের করেন।





সোমবার(২৩ ডিসেম্বর)বিকেলে উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকায় থেকে নিহতের স্ত্রী লিপি আক্তারকে গ্রেফতার করা হয়।





মামলার এজাহার থেকে জানা যায়, সুনামগঞ্জ জেলার হরিণাপাটি গ্রামের সোহেল মিয়া তার স্ত্রী লিপি আক্তারকে নিয়ে কাঁচপুর সেনপাড়া এলাকার মুজিবর রহমানের বাড়িতে বাসা ভাড়া করে দুজলেই গার্মেন্টসে কাজ করত। সে সুবাদে লিপি আক্তার পরকিয়ায় জড়িয়ে পড়ে বেপরোয়া ভাবে চলাফেরা করতে থাকে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বিবাদ হতো।
গত ২১ ডিসেম্বর শনিবার রাতে পুনরায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রী লিপি তার স্বামীকে অকথ্য ভাষায় গালাগালি করে তালাক দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে সোহেলকে আত্মহত্যায় প্ররোচনা দিয়ে বিভিন্ন কথাবর্তা বলে। সোহেল অপমান সহ্য করতে না পেরে বাথ রুমের ভেন্টিলেটারের সাথে ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করে।





খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এঘটনায় নিহতের ছোট ভাই তায়েফ হাসান বাদি হয়ে নিহতের স্ত্রী লিপি আক্তারকে আসামী করে সোনারগাঁ থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা দয়ের করেন। লিপি আক্তার কুমিল্লা জেলার ভাঙ্গুরা থানার পাকদেওড়া গ্রামের হিরন মিয়ার মেয়ে।





সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোহেলের স্ত্রী লিপি আক্তারকে গ্রেফতার করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭