বালুমহলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে যুবক খুন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

বালুমহলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে যুবক খুন


বালুমহলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে যুবক খুন





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁয়ের অবৈধ বালুমহলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ১ যুবক খুন।





রোববার রাতে নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার আনন্দবাজারে এ ঘটনা ঘটে।





অবৈধ বালুমহলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে জাকির হোসেন (৩২) নামে এক যুবক খুন হয়েছে। এসময়  আহত হয়েছেন আরো ৩ জন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে,যে কোন অপ্রতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।





জানা গেছে,দীর্ঘদিন ধরে বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও নুর মিয়ার ছেলে আমির হোসেনের নেতৃত্বে আনন্দবাজার এলাকার মেঘনা নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করছেন। বালুমহলের টাকা ভাগাভাগি নিয়ে রোববার রাত সাড়ে ১০ টার দিকে নবী হোসেন ও আমির হোসেনের দুই গ্রুপের মধ্যে গোলা গুলি ও কোপাকুপি হয়।এতে জাকির হোসেন, টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন (৩৩), ইয়ানুসের ছেলে আবু হানিফ (৩১) ও আয়ুব আলী মেম্বারের ছেলে সিরাজ (৩৭) মারাত্মক আহত হয়। আহতের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়ার পথে জাকির হোসেন মারা যান।





নিহত জাকির হোসেন টেকপাড়া আমিরাবাদ এলাকার মৃত আরজ আলীর ছেলে।





নিহত জাকির হোসেনের বড় ভাই মনির হোসেন জানান, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও আয়ুব আলী মেম্বারের ছেলে সিরাজ তার ভাই জাকির হোসেনকে খুন করেছেন।





সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনার পরই পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭