বিজয় দিবসে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯

বিজয় দিবসে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া


বিজয় দিবসে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়নগন্জের সোনারগাঁয়ে মহান বিজয় দিবস উপলক্ষ্যে শেখ রাসেল স্টেডিয়ামে মাইকে নাম দেরীতে বলাকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও জাতীয়পার্টির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।





সোমবার(১৬ডিসেম্বর)সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।





তবে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকায় কোনো বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।





জানাগেছে, মহান বিজয় দিবস উপলক্ষ্যে সোমবার সকালে পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে কুচকাওয়াজের আয়োজন করে উপজেলা প্রশাসন।
এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা কুচকাওয়াজে অংশ গ্রহন করেন। মঞ্চে দাড়িয়ে তাদের সালাম গ্রহন করেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,উপজেলা পরিষদের চেয়ারমান মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার রাকিবুর রহমান খাঁন ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান।





এসময় আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাঃসম্পাদক আলী হায়দারসহ অন্যান্য নেতৃবৃন্দ নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করে মঞ্চে বসেন।





এ সময় মাইকে তাদের আগমনের খবর আসার কথা জানানোর জন্য যুব উন্নয়ন কর্মকর্তাকে অনুরোধ করেন। যুব উন্নয়র কর্মকর্তা ইয়াসুনুল হাবিব তাদের নাম বলতে গড়িমশি শুরু করেন। এতে আওয়ামীলীগের নেতৃবৃন্দ ক্ষিপ্ত বকাবকি করেন। তখন মঞ্চে থাকা কেন্দ্রীয় জাতীয়পার্টির নেতা আজিজুল ইসলাম বাদল তার প্রতিবাদ করে। এ নিয়ে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মধ্যে তর্কবির্তক শুরু হয়। এর জের ধরে দু পক্ষের সমর্থকদের মধ্যে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এতে বেশ কয়েকজন নেতাকর্মী সামান্য আহত হয়। পরে উপস্থিত আইন শৃঙ্খলা বাহিনী দুপক্ষকে শান্ত থাকার আহবান জানান।





এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, অনুষ্ঠাস্থলে নেতাকর্মীদের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭