নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ জয়িতা সোনারগাঁয়ের আলেয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ জয়িতা সোনারগাঁয়ের আলেয়া


নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ জয়িতা সোনারগাঁয়ের আলেয়া





আজকের সংবাদ ডেস্কঃ নারী জাগরণে অসামাণ্য অবদান রাখায় বেগম রোকেয়া দিবসের জয়িতা পুরস্কার পেলেন সোনারগাঁয়ের কৃতি সন্তান ও মুক্তিযোদ্ধার কন্যা আলেয়া আক্তার।





সোমবার মুসলিম নারী জাগরনের অগ্রদূত বেগম রোকেয়া দিবস উপলক্ষে নায়ণগন্জ জেলা প্রশাসন ও উপপরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর, নারায়ণগন্জ এর যৌথ উদ্যোগে""জয়িতা অম্বেষণে বাংলাদেশ "" শীর্ষক কার্যক্রমের আওতায় কর্তৃক জেলা মিলনায়তনে এই  জয়িতা পূরস্কার প্রদান করা হয়।
জেলা প্রশাসক কর্মকর্তা মোঃ জসিমউদদীন হাত থেকে সর্বশেষ্ঠ জয়িতা সম্মাননা পত্র ও ক্রেস্ট পুরস্কার নেন তিনি।





পুরস্কার পাওয়ার পর আলেয়া আক্তার বলেন, আমার জীবনের একটি অনুপ্রেরনাময় পুরস্কার,নাম তার জয়িতা। আমি সত্যিকারের জয়িতাই বটে। জীবনের প্রতিটি শাখায়, প্রশাখায় শারীরিক,মানসিক যুদ্ব করেই আজকের অবস্থান তৈরী করতে হয়েছে। এই জীবন যুদ্ধে যাদের ভালবাসা, স্নেহ, অনুপ্রেরনা আমাকে একটি অনন্য জীবন দান করেছে। যাদের সংগ্রামী জীবনের প্রতিটি অধ্যায় আমাকে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখায়। তাদের জন্য আমার এই সামান্য অর্জনটুকু উৎসর্গ করলাম ।





‘অর্জন সামান্য হলে ও তবে হৃদয়ের ভালবাসার বিশালতার কাছে তা হার মানতে বাধ্য। আমার বাবা মা জন্য আমার অন্তরের অন্তস্তল থেকে বিনম্র শ্রদ্বা, ভালবাসা ও অফুরন্ত দোয়া রইল। ’





এসময় আরও উপস্থিতি ছিলেন,মহিলা উপপরিচালক নারায়ণগঞ্জ কামিজা ইয়াসমিন, মহিলা মুক্তিযোদ্বা ফরিদা ইয়াসমিন, অ্যাডভোকেট নুরজাহানসহ আরোও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭