ষ্টার ফ্লাওয়ার এস আর হাই স্কুলের বিরুদ্ধে জঘন্য অপপ্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

ষ্টার ফ্লাওয়ার এস আর হাই স্কুলের বিরুদ্ধে জঘন্য অপপ্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ


ষ্টার ফ্লাওয়ার এস আর হাই স্কুলের বিরুদ্ধে জঘন্য অপপ্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ।





আজকের সংবাদ ডেস্কঃ গত ১৩নভেম্বর ২০১৯ ইং বুধবার স্থানীয় অনলাইন নিউজ পোর্টালে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা নিউটাউন এলাকায় অবস্থিত "ষ্টার ফ্লাওয়ার এস আর হাই স্কুলের বিরুদ্ধে এস এস সি পরীক্ষার ফরম পূরনের নির্ধারিত ফি এর চারগুণ বেশি টাকা আদায়ের অভিযোগ" শিরোনামে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তাহা আমার দৃষ্টিগোচর হয়েছে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রণোদিত প্রকাশিত সংবাদটির সাথে বাস্তবের কোন মিল ছিল না।একটি কুচক্রী মহল সমাজে আমার ও আমার ষ্টার ফ্লাওয়ার এস আর হাই স্কুলের সুনাম ক্ষুন্ন করার জন্য এহেন হীন চক্রে লিপ্ত হয়েছে।





সংবাদটিতে স্কুলের ছাত্র ছাত্রীদের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন এস এস সি পরীক্ষার্থীর বরাত দিয়ে জানায় ষ্টার ফ্লাওয়ার এস আর হাই স্কুলটি সরকারি কোন নিয়ম-নীতি তোয়াক্কা না করে প্রকাশ্যে ফরম ফিলাপ বাবদ প্রতি পরীক্ষার্থীর কাছ থেকে নেয়া হচ্ছে প্রায় আট হাজার টাকা। যা সরকার নির্ধারিত ফিয়ের প্রায় চারগুণ বলে উল্লেখ করা হয়েছে।
আমার এবং আমাদের ষ্টার ফ্লাওয়ার এস আর হাই স্কুলের সুনাম নষ্ট করার জন্য একশ্রেণীর অসাধু মহল ব্যাপকভাবে অপপ্রচার চালিয়ে যাচেছ। উপজেলার হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত ছাত্র ছাত্রীদের কথা মাথায় রেখে সেবার মনোভাব নিয়ে ২০১০ সালে এই স্কুলের যাত্রা শুরু করি আমরা। অদ্যাবদি পর্যন্ত আমরা এ অঞ্চলে বিনামূল্যে দরিদ্র ছাত্রছাত্রীদের সেবা প্রদান করেছি।কুচক্রীমহল আমার এবং স্কুলের বিরুদ্ধে জঘন্য অপপ্রচার চালিয়ে যাচ্ছে,যার ভেতর সত্যতার লেশমাত্রও নেই। অপপ্রচারে স্কুলের সুনাম ক্ষুন্ন হয়েছে, যাহা সম্পূর্ণ মিথ্যা কাল্পনিক এবং মন গড়া ও হাস্যকর সংবাদ বটে প্রকৃত কথা হচ্ছে এস এস সি পরীক্ষার ফরম পূরনের  ফি বাবদ বিজ্ঞান বিভাগের জন্য ১৯৭০টাকা এবং বানিজ্য ও মানবিক শাখার জন্য ১৮৫০টাকা করে ফরম ফিলাপের ফি সরকারী ভাবে নির্ধারণ করা সেই টাকায় রিসিটের মাধ্যোমে নেয়া হচ্ছে সুতরাং অপপ্রচার চালিয়ে আমাদের স্কুলের সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করছে।
একটি মহল পূর্ব শত্রুতার জের ধরে আমাকে ও আমার স্কুলেকে এলাকায় হেয়প্রতিপন্ন করতে ক্ষুব্ধ হয়ে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়াছেন আমি প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি
ভবিষ্যতে সাংবাদিক ভাইদের সংবাদ প্রকাশের ক্ষেত্রে আরো সচেতন হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
নিবেদক
প্রতিবাদকারী শাহ আলী







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭