পুলিশ পরিচয়ে চাঁদাবাজি,আটক-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি,আটক-২


পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে আটক-২।





আজকের সংবাদ ডেস্কঃ পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে ২জনকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।





রোববার (১০নভেম্বর) রাতে নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের সনমান্দী বাজার সড়কের ডোমবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে। এসময় তাদের ব্যবহৃত ২টি মোবাইল ফোন এবং ১টি সিএনজি জব্দ করা হয়।





আটককৃত চাঁদাবাজরা হলো সোনারগাঁ থানার বৈদ্যাবাজার ইউনিয়নের হাড়িয়া বৈদ্যপাড়া এলাকার ইদ্রিস মিয়ার ছেলে সানোয়ার(৩০) এবং একই থানার পূর্ব ভবনাথপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে মোঃ সজীব (২৮)।





সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আপন কুমার মজুমদার জানান,সনমান্দি বাজারস্থ ডোমবাড়ি এলাকায় সিএনজি যোগে ২জন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ ইলিয়াসের ছেলে কবির ও তার প্রতিবেশীর কাছ থেকে চাঁদাবাজী কালে উপস্থিত সাংবাদিক ও এলাকার লোকজনের সন্দেহ হলে সোনারগাঁ থানা পুলিশকে জানালে আমি সঙ্গীয় ফোর্সসহ ওই ২জনকে আটক করে সোনারগাঁ থানায় নিয়ে আসি।





তাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন ও এ কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়েছে। ভুক্তভোগীর বাবা মুক্তিযোদ্ধা মোঃ ইলিয়াস জানান, সনমান্দি এলাকায় আমার ছেলে রাস্তায় অবস্থানকালে সিএনজি করে সাদা পোষাকে ২জন তাদেরকে মাদক ব্যবসায়ী বলে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। পরে তারা পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকায় আপোষ হওয়ার জন্য বললে উপস্থিত সাংবাদিক ও লোকজন তাদের কথায় সন্দেহ হয়। পরে বিষয়টি সোনারগাঁ থানায় জানালে তারা এসে ২ জন কে আটক করে নিয়ে যায়। এ ঘটনায় ভোক্তভুগীর বাবা মুক্তিযোদ্ধা মোঃ ইলিয়াস সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭