ঘিওরে দুই মাদক সেবির তিন মাসের বিনাশ্রম কারাদন্ড - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

ঘিওরে দুই মাদক সেবির তিন মাসের বিনাশ্রম কারাদন্ড


ঘিওরে দুই মাদক সেবির তিন মাসের বিনাশ্রম কারাদন্ড





আজকের সংবাদ ডেস্কঃমানিকগঞ্জের ঘিওর উপজেলা কে মাদক মুক্ত করতে উপজেলার বিভিন্ন স্থানে রোববার রাতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।





উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার মোবাইল কোর্ট পরিচালনা করে ঐ রাত এগারো টায় নয়াকান্দী এলাকা হতে মোঃ আকাশ মিয়া ও মোঃ মতিউর রহমান নামে দুই মাদক সেবীকে মাদক সেবনের অপরাধে হাতেনাতে আটক করে এবং পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ধারা ৩৬(১) এর ২১ নং স্মারণী মোতাবেক তিন মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১০০০/- টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড প্রদান করেন।





মাদকসেবী মোঃ আকাশ মিয়া মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার নয়াকান্দি গ্রামের বাসিন্দা তজিমুদ্দিন দেওয়ানের ছেলে ও মোঃ মতিউর রহমান একই উপজেলা ও একই গ্রামের তৈয়ব আলীর ছেলে।
সুত্র জানায় মাদকসেবিরা অত্র এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক সেবন করে আসছিল।এ অভিযানে ঘিওর থানা পুলিশের সহায়তা তাদের আটক করা হয়।





এ অভিযানের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার  আইরিন আক্তার বলেন,রাতে রাস্তায় অহেতুক ঘোরা ঘুরির জন্য বেশ কয়েকজন যুবককে সতর্ক করে তাদের অভিভাবকের হাতে তুলে দিয়েছি। অভিযানে আটক যুবককে মাদকাসক্ত অবস্থায় হাতেনাতে আটক করা হয়।
তিনি আরও বলেন এ উপজেলাকে মাদক মুক্ত করা ও যুব সমাজকে মাদকের ভয়াল থাবা হতে রক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭