যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে ---ইউএনও অঞ্জন কুমার সরকার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে ---ইউএনও অঞ্জন কুমার সরকার


যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে ---ইউএনও অঞ্জন কুমার সরকার





আজকের সংবাদ ডেস্কঃ ‘আমাদের কর্মই আমাদের ভবিষ্যৎ পুষ্টি কর খাদ্যোই হবে আকাঙ্খিত ক্ষুধামুক্ত পৃথিবী' এ শ্লোগানকে ধারন করে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।





নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।





আলোচনা সভার পুর্বে উপজেলা চত্তর থেকে একটি বিশাল র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা কার্যালয় এসে শেষ হয়।





বুধবার (১৬অক্টোবর) সকাল ১১টায়,সোনারগাঁ উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।





উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।





সভায় সঞ্চালনায় ছিলেন,উপজেলা কৃষি অফিসার মনিরা আক্তার।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বক্তব্যে বলেন, আমাদের কর্মই আমাদের ভবিষ্যৎ পুষ্টি কর খাদ্যোই হবে আকাঙ্খিত ক্ষুধামুক্ত’ এই পতি পাদ্যকে সামনে রেখে বলেন, বাংলাদেশ এখন খাদ্যে সয়ং সম্পুন্ন। কৃষি গবেষকরা কৃষকদের প্রশিক্ষনের মাধ্যমে দেশের  উৎপাদন আরো বাড়াতে হবে। খাদ্য উৎপাদন কারিরা সঠিক ভাবে উৎপাদন বৃদ্ধি করবে এটাই প্রত্যাশা। তিনি আরো বলেন, শুধু কৃষি থেকেই খাদ্য উৎপাদন হয়না, অন্যান্য প্রাণী সম্পদ থেকেও খাদ্য পাওয়া যায়। খাদ্য নিরাপদ রাখতে হবে।আমরা খাদ্যে স্বয়ং সম্পূর্ণ এ সুনাম ধরে রাখতে হলে সকলে মিলে খাদ্য আরো বেশি উৎপাদনের জন্য এক সঙ্গে কাজ করতে হবে। যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবীব তালুকদার,উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর মোসাঃশাহানারা আচল, ইউআরসি’র ইন্সট্রাক্টর নাসরিন জাহান পপি, আইসিটি অধিদপ্তরের সহকারী প্রোগামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা সমবায় অফিসার আনিছা খাতুন,মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তারসহ উপজেলার সরকারী অফিসের কৃষি ও খাদ্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭