মহানবী (সা:) কে কটুক্তিকরায় কটুক্তিকারীর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯

মহানবী (সা:) কে কটুক্তিকরায় কটুক্তিকারীর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ


মহানবী (সা:) কে কটুক্তিকরায় কটুক্তিকারীর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ





আজকের সংবাদ ডেস্কঃ মহানবী (সা:) কে ভোলার বোরহানুদ্দিনে কটুক্তিকরায় কটুক্তিকারীর শাস্তির দাবিতে ও নবী প্রেমিক তৌহিদী জনতার উপর নেক্কারজনক হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।





বৃহস্পতিবার(২৪ অক্টোবর)নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইমাম ওলামা ঐক্য পরিষদের উদ্যোগে এ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।





উপজেলার সাহাপুর এলাকায় অবস্থিত সভায় খন্ড খন্ড মিছিল নিয়ে বিভিন্ন ওলামায়ে কেরামগন ও  মাদ্রাসার শিক্ষার্থীরা যোগ দেন।এসময় একটি বিশাল মিছিল নিয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে হাবিবপুর ঈদগা মাঠে এসে শেষ হয়।মিছিলে কয়েক হাজার ওলামায়ে কেরাম ও মাদ্রাসা শিক্ষার্থীরা বিভিন্ন প্লেকার্ড ও ব্যানার নিয়ে অংশ নেন।





বিক্ষোভ মিছিল ও সভায় ইমাম ওলামা ঐক্য পরিষদের সোনারগাঁয়ের সভাপতি মাওলানা মহি উদ্দিন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,মুফতি সাইদুর রহমান,মাওলানা ইকবাল হোসাইন, মাওলানা আব্দুদ দাইয়ান,মাওলানা কামাল হোসাইন, মাওলানা শাহজাহান শিবলী,মুফতি আবু বকর, মুফতি সিদ্দিকুর রহমান,মুফতি রুহুল আমিন কাসেমী,মাওলানা মাহবুবুর রহমান,মাওলানা আব্দুল হান্নান,মাওলানা শামীমুল ইসলাম,মাওলানা নূরুল্লাহ হাসেমী,মাওলানা আব্দুর রহমান,হাফেজ মোয়াজ্জেম হোসাইন,মাওলানা ফজলুর রহমান কাসেমী প্রমূখ।





সভায় বক্তরা বলেন,ভোলার বোরহানুদ্দিনে মহানবী (সা:) কে নিয়ে কটুক্তীকারী হিন্দু সম্প্রদায়ের বিপ্লব চন্দ্র শুভর সর্বোচ্চ শাস্তি এবং নবী প্রেমিক তৌহিদী জনতার উপর নির্বিচারে গুলি চালিয়ে ৪ জনকে শহীদ ও শতাধিক লোককে আহত করার ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবী করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭