রাস্তার বেহাল দশা দেখে দ্রুত গতিতে কাজ করার নির্দেশ দিলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ অক্টোবর, ২০১৯

রাস্তার বেহাল দশা দেখে দ্রুত গতিতে কাজ করার নির্দেশ দিলেন এমপি খোকা


রাস্তার বেহাল দশা দেখে দ্রুত গতিতে কাজ করার নির্দেশ দিলেন এমপি খোকা





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে চলাচলের প্রধান রাস্তার করুন দশা দেখে দ্রুত গতিতে কাজ করার নির্দেশ দিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
মঙ্গলবার(০১অক্টোবর)বিকেলে রাস্তার বেহাল দশার কথা শুনে পরিদর্শনে গিয়ে তিনি এ নির্দেশ দেন।





দীর্ঘ দিন ধরে চিলার বাগ হতে খাঁসনগর দিগিরপাড় হয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের আগ পর্যন্ত রাস্তার ইট পাথর ও মাটি সরে গিয়ে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পরে স্থানীয়রা জানান এর মুল কারন ছিলো কতৃপক্ষের উদাসীনতা যে কারনে স্থানীয়রা ও সারাদেশ থেকে আসা পর্যটকরা ভোগান্তিতে পরে,গত দুমাসে এখানে প্রায় দুশতাদিক যানবাহন উল্টে গিয়ে ৫০ জনের মতো লোক আহত হয়েছেন।এমনত অবস্থায় নারায়ণগন্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সরেজমিনে রাস্তা পরির্দশনে এসে এলাকাবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ নিরসনে সড়ক ও জনপদ বিভাগ (সওজ) সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দ্রূত রাস্তাটি সংষ্কারের কাজ সম্পুর্ন করতে নির্দেশ দেন। এসময় সড়কটির জলাবদ্ধতা নিরসনে বুধবার থেকে কাজ করার নির্দেশ দেন এমপি খোকা।
সওজের নারায়ণগঞ্জ নির্বাহী প্রকৌশলী মোঃজাহাঙ্গীর আলম জানান,সড়কটিতে রাস্তা সংষ্কার হলেও ভারী যানবাহন চলাচল,প্রবল বর্ষন ও জলাবদ্ধতার কারনে রাস্তাটি দীর্ঘদিন টিকেনি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সড়ক ও জনপদ বিভাগের(সওজ)নারায়নগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃজাহাঙ্গীর আলম,উপ-বিভাগীয় প্রকৌশলী(ভিটিকান্দি সড়ক উপ-বিভাগ)শাহরিয়ার শরিফ খানসহ অন্যান্য কর্মকর্তা ও জাতীয় পার্টির নেতা কর্মীরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭