সিংড়ায় বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯

সিংড়ায় বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালন


সিংড়ায় বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালন





সুমন আলী পিকে নাটোর সিংড়া প্রতিনিধি:পুলিশের সঙ্গে কাজ করি,মাদক,জঙ্গী ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ি এই শ্লোগান নিয়ে নাটোরের সিংড়ায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
সিংড়া থানা পুলিশের আয়োজনে শনিবার সকালে সিংড়া উপজেলা চত্বরে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি।





পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা চত্বর প্রদক্ষিণ করে। উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি প্রফেসর ড. আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি সাংবাদিক এমরান আলী রানা, সাধারণ সম্পাদক প্রফেসর আতিকুর রহমান,পৌর সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন,জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি এস.এম. বাদল প্রমুখ।





কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে সেচ্ছায় রক্তদান কর্মসূচী, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও ফুটবল খেলার আয়োজন করা হয়। এসময় সিংড়া থানা পুলিশ, উপজেলার ১২টি ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড  পুলিশিং কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭