ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ইটের আঘাতে যুবকের মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ইটের আঘাতে যুবকের মৃত্যু


ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ইটের আঘাতে যুবকের মৃত্যু





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলায় দ্বীন ইসলাম (২৬) নামের এক যুবকের চিকিৎসাধীন থাকাবস্থায় মৃত্যু হয়েছে।





এ ঘটনায় দ্বীন ইসলামের বড় ভাই ইলিয়াস মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়।





নিহত দ্বীন ইসলাম পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের মৃত সালাউদ্দিনের ছেলে ও হাজ্বী আলাউদ্দিনের ভাতিজা।





উল্লেখ্য গত (৪অক্টোবর) শুক্রবার প্রতিপক্ষরা তাকে পিটিয়ে আহত করার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে গতকাল রাতে বাড়িতে আনার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ৮টার দিকে মারা যায়।





নিহত দ্বীন ইসলামের চাচা হা্জ্বী আলাউদ্দীন জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের সালাউদ্দিনের ছেলে দ্বীন ইসলামের সাথে রাজু নামের এক ছেলে সাথে গত(৪অক্টোবর)শুক্রবার নয়াগাঁও ঈদগাহ মাঠে ক্রিকেট খেলা নিয়ে তর্ক বির্তক হয়।
এ সময় একই ইউনিয়নের বড় নয়াগাঁও গ্রামের এরশাদ উল্লাহর ছেলে আহসান উল্লাহ এসে দ্বীন ইসলামের সাথে তর্কে জড়িয়ে পড়ে।
এসময় স্থানীয়রা উপস্থিত থেকে তাদের মধ্যে মিমাংসা করে দেন।
খেলা শেষে দ্বীন ইসলাম বাড়িতে ফেরার পথে পূর্বে থেকে ওৎ পেতে থাকা আহসানউল্লাহসহ আরো ৫/৬জন তার গতিরোধ করে তাকে পিটিয়ে মারাত্মক আহত করে ইট দিয়ে মাথা ও শরীর থেতলে দেয়।এসময় দ্বীন ইসলাম ডাক চিৎকারে দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।
মারাত্মক আহত অবস্থায় স্থানীয় ও তার আত্মীয়রা দ্বীন ইসলামকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে ৯ দিন চিকিৎসার পর গতকাল বিকালে তাকে বাড়িতে নিয়ে আসলে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭