সড়ক দুর্ঘটনায় নিহত দুই প্রবাসীর পরিবারকে আর্থিক সহায়তা দিলো রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

সড়ক দুর্ঘটনায় নিহত দুই প্রবাসীর পরিবারকে আর্থিক সহায়তা দিলো রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ


সড়ক দুর্ঘটনায় নিহত দুই প্রবাসীর পরিবারকে আর্থিক সহায়তা দিলো রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ





মোঃ শাহজালালঃ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত দুই প্রবাসী বাংলাদেশী উজ্জল ও রাসেলের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বাংলাদেশ রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ।পরিষদের পক্ষ থেকে সভাপতি তোফাজ্জল বিন খলিল,সহ-সভাপতি শফিকুল আলম, ও কোষাধক্ষ্য সাংবাদিক হাজী মোঃ শাহ জালাল এই অনুদানের অর্থ তুলে দেন।





শনিবার বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজারে খালিয়ার চর ও চম্পকনগর গ্রামে গিয়ে নিহতদের পরিবারের হাতে এই অর্থ তুলে দেন তারা।





গত ২৩ শে আগস্ট মদিনা শহরে কাজ শেষে বাসায় ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশী শ্রমিক নিহত হয়। তাদের মধ্যে দুইজন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বাসিন্দা। তারা আল ফাহাদ কোম্পানিতে কাজ করতো। গত প্রায় সাড়ে চার বছর যাবত তারা কখনো ছুটিতে দেশে আসেননি। তারা দুজনেই অবিবাহিত ছিল।মা বাবার স্বপ্ন ভাই বোনদের পড়ালেখা করানোর জন্য তারা বিদেশ পাড়ি জমিয়ে ছিলেন গত সাড়ে চার বছর আগে।





উজ্জ্বলের গ্রামের বাড়ি কালাপাহারিয়া ইউনিয়নের খালিয়ার চর গ্রামে। তার লাশ আনার জন্য তার পরিবারের পক্ষ থেকে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে আবেদন করেছেন। উজ্জল চার ভাই বোনের মধ্যে সে ছিল সবার ছোট।





অপর দিকে চম্পকনগর গ্রামের রাসেলও উজ্জলের সাথে একই সাথে গিয়েছিল বিদেশে। এবং একই কোম্পানিতে তাঁরা কর্মরত ছিল।এমনকি একই সাথে অ্যাক্সিডেন্ট হয়েছে।তার পরিবারও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে লাশ ফিরে পাবার জন্য আবেদন করেছেন। রাসেল ছয় ভাই বোনের মধ্যে সবার ছোট।সৌদি আরবের অবস্থা ভালো না থাকায় কিছুদিনের মধ্যে দেশে এসে গরুর খামার দেয়ার পরিকল্পনা ছিল রাসেলের।





তাদের দুজনের মরদেহ দ্রুত দেশে নিয়ে আসতে প্রধানমন্ত্রীসহ সংস্লিষ্ট সবার সহযোগিতা চেয়েছে উজ্জল ও রাসেলের পরিবার।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭