ম্যানেজিং কমিটির নির্বাচনে আলেয়াকে সমর্থন দিলেন সোনারগাঁ উপজেলা খেলাঘর আসর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

ম্যানেজিং কমিটির নির্বাচনে আলেয়াকে সমর্থন দিলেন সোনারগাঁ উপজেলা খেলাঘর আসর


ম্যানেজিং কমিটির নির্বাচনে আলেয়াকে সমর্থন দিলেন সোনারগাঁ উপজেলা খেলাঘর আসর





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ জি আর ইনস্টি টিউশনের স্কুল শাখা ম্যানেজিং কমিটি নির্বাচনে মুক্তিযোদ্ধার সন্তান আলেয়াকে পূর্ণ সমর্থন দিলেন সোনারগাঁ উপজেলা খেলাঘর আসর





শুক্রবার বিকেলে সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল শাখার ম্যানেজিং কমিটির নির্বাচনে সোনারগাঁ উপজেলা খেলাঘর আসর পূর্ণ সমর্থন দেন।
এসময় নির্বাচনি প্রচারে খেলাঘর আসরের নেতৃবৃন্দ উপস্থিত থেকে আলেয়া আক্তার কে পূর্ণ সমর্থন দেন এবং ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।
এসময় সোনারগাঁ উপজেলা খেলাঘর এর সভাপতি আজিজুল ইসলাম মুকুল বলেন,আলেয়া একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান সে হিসেবে তাকে আমরা পূর্ন সমর্থন করছি,ম্যানেজিং কমিটির নির্বাচনে যে তিনজন প্রার্থী আছে তার থেকে শিক্ষাগত যোগ্যতা ও মেধা শক্তিতে তিনি এগিয়ে এবং তিনি এলাকার উন্নয়নমূলক কাজ করে আসছে দীর্ঘদিন ধরে। আমার বিশ্বাস তিনি স্কুলের সার্বিক উন্নয়নে ভূমিকা রাখতে পারবেন।এসময় খেলা ঘর আসরের নেতৃবৃন্দ আলেয়ার ১০নং ব্যালটে ভোট প্রার্থনা করে নির্বাচনী ক্যাম্পেইন এ অংশ গ্রহন করেন।





এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা খেলাঘর এর সভাপতি আজিজুল ইসলাম মুকুল, খেলাঘর নারায়ণগন্জ জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য খসরুল হাসান,উপজেলা খেলাঘর কমিটির সদস্য আনোয়ার হোসেন,মোঃ ইকবাল হোসেন খেলা ঘর সদস্য,সাংবাদিক নুর নবী জনি, খেলা ঘর সংগঠক আশরাফ হোসাইন কাজল।
অন্যন্যাদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন রিপন খান,নুর মোহাম্মদ নুরু,সাংবাদিক মোঃইমরান হোসেনসহ অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭