মন্ত্রী একাদশ বনাম পুলিশ সুপার একাদশ এর প্রীতি ফুটবল ম্যাচ এ মন্ত্রী একাদশ ২, পুলিশ সুপার একাদশ ১ গোলে পরাজিত হয় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

মন্ত্রী একাদশ বনাম পুলিশ সুপার একাদশ এর প্রীতি ফুটবল ম্যাচ এ মন্ত্রী একাদশ ২, পুলিশ সুপার একাদশ ১ গোলে পরাজিত হয়


মন্ত্রী একাদশ বনাম পুলিশ সুপার একাদশ এর প্রীতি ফুটবল ম্যাচ এ মন্ত্রী একাদশ ২, পুলিশ সুপার একাদশ ১ গোলে পরাজিত হয়,





মোঃ শাকিল আহম্মদে নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ এক আসলেন এমপি মাননীয় পাট ও বস্ত্র মন্ত্রী বীরপ্রতীক গোলাম দস্তগীর গাজী এবং নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুনুর রশীদ যর্থ উদ্দগ্যে এক প্রীতি ফুলবল ম্যাচ অনুষ্ঠিত হয়। বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে রূপগঞ্জের মুড়াপাড়া স্টেডিয়ামে মন্ত্রী একাদশ বনাম পুলিশ সুপার একাদশের এক প্রীতি ফুটবল টুনার্মেন্টের উদ্বোধনকালে





মাননীয় পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, বতর্মান সরকার মাদক ও জঙ্গিবাদ নিমূর্লে কাজ করে যাচ্ছেন । প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দেশে মাদক ও জঙ্গিবাদ বলে কিছু থাকবে না। বতর্মান সরকারের নির্দেশনায়
আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাদক র্নিমূলে কাজ করে যাচ্ছে। আমরা মাদক নিয়ন্ত্রণ করেছি কিন্তু পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণ করতে পারেনি। সেজন্য সকলকে এক হয়ে কাজ করতে হবে। যুবসমাজ রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে।





তিনি আরও বলেন, প্রশাসনের সঙ্গে জনগণের মিলনমেলা তৈরি হয়েছে। সেজন্য আমাদের নারায়ণের পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে লড়তে উপজেলা উপজেলায় ফুটবল খেলা চালু করেছেন। এতে করে জনগণের সঙ্গে প্রশাসনের বন্ধুত্ব তৈরি হচ্ছে। এছাড়া আমাদের খেলা করতে হবে। খেলায় আমাদের বাংলাদেশ অন্যান্য দেশের চেয়ে এগিয়ে গেছে।





নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুনর রশীদ বলেন, জঙ্গিবাদের কারণে দেশের শান্তি নষ্ট হচ্ছে। মাদকের বিরুদ্ধে এক হয়ে কাজ করতে হবে। যুবসমাজ আগামীদিনের অহংকার। তারা সমাজ থেকে বিচ্যুতি হলে দেশের উন্নয়ন নষ্ট হবে। খেলাধূলায় উৎসাহ দিয়ে তাই যুবসমাজকে রক্ষা করতে হবে। নারায়ণগঞ্জের সাধারণ মানুষ এখন স্বস্তি পাচ্ছে। সন্ত্রাস দূর হয়েছে। পুলিশ সব সময় দেশের মানুষের পাশে আছে এবং থাকবে।





রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেন, সমাজ থেকে মাদক নিমূর্ল করতে হবে। আমাদের সকলকে এজন্য এক হয়ে কাজ করতে হবে। বতর্মান সরকার দেশের উন্নয়ন করে চলেছে সেই উন্নয়ন ম্লান করতে পারে মাদক। তাই মাদক থেকে সকলকে দূরে থাকতে হবে। বিশেষ করে যুবসমাজের দিকে আমাদের নজর রাখতে হবে। কারণ যুবসমাজ নষ্ট হলে আমাদের কোনো উন্নয়ন কাজে আসবে না।





এদিকে খেলায় হাজার হাজার দশর্কের সমাগম হয়েছে। মাঠের চারপাশের ভবনের ছাঁদ, গাছে উঠে মানুষ খেলা উপভোগ করে। খেলায় এসপি একাদশকে ২-১ গোলে পরাজিত করে গোলাম দস্তগীর গাজী (মন্ত্রী) একাদশ।





এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন, রূপগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মমতাজ বেগম,রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭