সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা


সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা





আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও তার ৫জন সহযোগীর বিরুদ্ধে থানায় একটি চাঁদাবাজির মামলা হয়েছে।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সোনারগাঁ থানায় এ চাঁদাবাজির মামলাটি রুজু হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের মিলন মিয়া ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে,গত সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মজিবুরের ছেলে বালু ব্যবসায়ী মেহেদি হাসানের বাড়িতে গিয়ে তার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় বালু ব্যবসায়ী মেহেদি হাসান ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদকে টাকা দিতে অস্বীকার করেন। এতে হাসান রাশেদ ক্ষিপ্ত হয়ে তার নেতৃত্বে সন্ত্রাসী মোস্তাফিজুর রহমান কাজল, সজীব, জামাল, সুমন ও সানিসহ ২-৩ জন মিলে বালু ব্যবসায়ী মেহেদি হাসানকে মারপিট শুরু করে। এ সময় ব্যবসায়ী মেহেদি হাসানকে বাঁচাতে তার চাচী সুমি আক্তার,ফুফু শিল্পী আক্তার,চাচা মহসিন মিয়া ও চাচাতো ভাই তাবারক হোসেন এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে।





এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা রুজুর বিষয়ে নিশ্চিত করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭