সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর জন্ম বার্ষিকী পালন ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর জন্ম বার্ষিকী পালন ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি খোকা


সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর জন্ম বার্ষিকী পালন ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্ম বার্ষিকী পালন ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।





সোমবার(৩০সেপ্টেম্বর)দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ে ৪ তলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর শেষে কেক কাটা হয়।





উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগন্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলোয়াতের মাধ্যমে বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ে ৪ তলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর করা হয়,ভিত্তি প্রস্তর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা।





প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা তার বক্তব্যে বলেন,শিক্ষার মান উন্নয়নের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মান করা হচ্ছে। এছাড়া শিক্ষকদের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষনসহ অন্যান্য সুবিধাদি বাড়ানো হয়েছে।আমি সোনারগাঁয়ের এমপি হওয়ার পর অনেক ষড়যন্ত্রকারী শিক্ষার মান উন্নয়নে কাজ করতে বাধার সৃষ্টি করেছে।তারা চেয়েছিল সোনারগাঁয়ে যাতে কোন উন্নয়ন না হয়।কিন্তু আমি সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আমার নীতিতে অটল থেকে সকল বাধা অতিক্রম করে সোনারগাঁবাসীকে নিয়ে উন্নয়নের জন্য কাজ করেছি।আমি উপজেলা প্রশাসন আমার শিক্ষকগন গন্যমান্য ব্যক্তিগনকে নিয়ে সোনারগাঁ ঘুরে বেড়িয়েছি।আমি উপজেলার প্রতিটি বিদ্যালয়ে গিয়ে সেসব বিদ্যালয়গুলোতে বাস্তব চিত্র নিজের চোখে দেখে সেগুলো উন্নয়নের কাজ করেছি।





এসময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান,উপজেলা শিক্ষা অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী আরিফুল হক,বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডাঃআব্দুর রউফ,সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার,সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল,যুগ্ন সাধারণ সম্পাদক জাবেদ রায়হান,শামিম আহাম্মেদ,আওয়ামীলীগ নেতা রুবায়েত হাসান শান্ত, বৈদ্যেরবাজার ইউপি মেম্বার আব্দুল বাসেত,ইউপি মেম্বার মোহাম্মদ আলী,উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক,বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭