সোনারগাঁয়ে সড়কের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে সড়কের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি খোকা


সোনারগাঁয়ে সড়কের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার আমগাঁও,মাঝেরচর,ভায়া ওটমা সড়কের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে ।
শনিবার(৭সেপ্টেম্বর)বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নারায়ণগন্জ- ৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





ভিত্তিপ্রস্তর উপলক্ষে সাইদুল মার্কেট কোবাগাঁ মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লিয়াকত হোসেন খোকা।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী অফিসার অঞ্জন কুমার সরকার।





আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত হোসেন খোকা এমপি বলেন,যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। আমগাঁও,মাঝেরচর,ভায়া ওটমা এই সড়কটির কাজ শেষ হলে এপথে চলাচলকারী জনগন উপকৃত হবে। তিনি সততা ও নিষ্ঠার সাথে কাজের গুণগতমান বজায় রেখে সড়কের কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
প্রায় ৪ কিলোমিটার পর্যন্ত (আমগাঁও,মাঝেরচর,ভায়া ওটমা)  সড়কটির  কাজে ব্যয় ধরা হয়েছে প্রায় আড়াই কোটি টাকা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কাজটির বাস্তবায়ন করছে।
অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন,উপজেলা প্রকৌশলী আলী হায়দার,জাপা নেতা আবু তালেব চৌধুরী জিসান,আলীজান মেম্বার,ময়না মেম্বার, দোলোয়ার হোসেন,সাইফুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭