সোনারগাঁয়ের আরেক শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁয়ের আরেক শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী গ্রেফতার


সোনারগাঁ উত্তরাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী আসাদ গ্রেফতার





মোঃ ইমরানঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার উত্তরাঞ্চলের শীর্ষ মাদক কারবারি ও সাংবাদিক হত্যা মামলার অন্যতম আসামী সন্ত্রাসী আসাদুজ্জামান আসাদ(৪৫)কে ইয়াবাসহ গ্রেফতার করেছে সোনারগাঁ থানার চৌকস এএসআই মোঃ সামাদ এবং এএসআই জাহাঙ্গীর-২।
পুলিশ জানায়,বুধবার দূপুর ২টায় সোনারগাঁ উপজেলার সাদীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড অন্তর্গত বেইলর গ্রামের মৃত আব্দুল মতিন হারেস মুন্সির ছেলে মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান আসাদের বাসায় অভিযান চালিয়ে ১৭ পিছ ইয়াবা এবং ইয়াবা সেবনের সরঞ্জামসহ আটক করা হয়।
এলাকাবাসী জানায় মাদক ব্যবসায়ী আসাদ ও তার ছোট ভাই মাদক ব্যবসায়ী কামরুজ্জামান কামুর(৩৮) নেতৃত্বে সোনারগাঁয়ের উত্তরাঞ্চল তথা বেইলর,দেওভোগ,বরাব বাজার,কাঠালিয়া পাড়া,নয়াপুর,আন্দার মানিক,পিংগিলা,চোত্রাপাশা সহ আশেপাশের প্রায় ১০থেকে ১৫ গ্রামে নিজস্ব সিন্ডিকেট তৈরী করে মাদক ব্যবসা করে যাচ্ছে।
আসাদ একজন মাদক ব্যবসার পাশাপাশি এলাকায় ভূমিদস্যুতা,চাঁদাবাজী, সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন অপকর্ম করে সন্ত্রাসী রাজত্ব কায়েম করে তুলেছে।আসাদের সন্ত্রাসী কর্মকান্ডে বাঁধা দেয়ায় কয়েক বছর আগে স্থানীয় সাংবাদিককে কুপিয়ে হত্যা করে আসাদ।
বিভিন্ন ভাবে নিজস্ব লোকজন রাস্তার মোড়ে মোড়ে প্রহরী রেখে এবং পুলিশ প্রশাসনের কিছু অসাধু ব্যাক্তিদের টাকা দিয়ে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে যাচ্ছে আসাদ বাহিনী।
আসাদ বাহিনীর অন্যতম সদস্য হলো তার আপন ছোটভাই কামরুজ্জামান(৩৮),তার খালাতো ভাই খোরশেদ(৪০),মোফাজ্জল(৪৮), ছানাউল্লাহর ছেলে আমজাদ(২৪),আলাউদ্দিনের ছেলে রাজিব(২০) সহ আরোও অন্তত ২০-২০ জনের একটি দল গঠণ করে মাদক ব্যবসা করে যাচ্ছে আসাদ।
সোনারগাঁয়ের উত্তরাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী আসাদকে গ্রেফতার করায় সোনারগাঁ থানা পুলিশকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭