সোনারগাঁয়ে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধষর্ণের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধষর্ণের অভিযোগ


সোনারগাঁয়ে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধষর্ণের অভিযোগ





আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধষর্ণের অভিযোগ উঠেছে ঐ স্কুলের দপ্তরী মনির হোসেন (২৫) এর বিরুদ্ধে ।





গত বুধবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  স্কুলের একটি কক্ষে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ঘটনার পর ওই ছাত্রী অসুস্থ্য হয়ে পড়লে গতকাল শনিবার সকালে এ ঘটনা প্রকাশ পায়। ঘটনা প্রকাশের পর অভিযুক্ত দপ্তরী মনির হোসেন বাড়ি ছেড়ে পালিয়ে যায়। বিষয়টি ধামাচাপা দিতে উঠেপড়ে লেগেছে ওই এলাকার প্রভাবশালীরা।





এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে শনিবার (৭সেপ্টেম্বর)সন্ধ্যায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্কুলে গেলে  ওই সময় স্কুলে কোন শিক্ষার্থী বা শিক্ষক উপস্থিত নাথাকার সুযোগে ওই স্কুলের দপ্তরী,সোনাখালি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মনির হোসেন ওই ছাত্রীকে কৌশলে স্কুলের একটি কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক মুখ চেপে ধরে ধর্ষণ করে।দপ্তরী ঐ ছাত্রীকে এ ঘটনা জানাতে বারণ করে এবং হুমকি প্রদান করে। এসময় ওই ছাত্রী অসুস্থ্য হয়ে পড়লে স্কুল থেকে চলে যায়।
শনিবার(৭সেপ্টেম্বর) সকালে ঘটনাটি তার চাচির কাছে প্রকাশ করে স্কুল ছাত্রী। পরে তাকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ঘটনা প্রকাশের পর গতকাল শনিবার সন্ধ্যায় ওই ছাত্রীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন,স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। অভিযুক্ত দপ্তরীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭