র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে গিট্টু হৃদয় নিহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে গিট্টু হৃদয় নিহত


র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে গিট্টু হৃদয় নিহত ।





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী সোনারগাঁ থানার তালিকাভুক্ত ১নং মাদক বিক্রেতা ও পলাতক আসামী হৃদয় ওরফে গিট্টু হৃদয়(৩০)র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ।
বুধবার(১১ সেপ্টেম্বর)গভীর রাত আনুমানিক পৌনে তিনটার সময় পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের পাশে এ ঘটনা ঘটে।





এ ব্যাপারে র‍্যাব-১১ এর এএসপি মশিউর রহমান জানান,ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছিল। এসময় হৃদয়ের প্রাইভেটকারকে সিগন্যাল দিলে তারা গাড়ির জানালা খুলে র‌্যাবের ওপর গুলি ছুড়ে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়েলে একপর্যায়ে হৃদয় গুলিবিদ্ধ হয়।





এসময় র‍্যাব-১১ গিট্টু হৃদয়ের সহযোগী তিন সন্ত্রাসীকে আটক করে। আটককৃতরা হলেন,জহিরুল ইসলাম ডলার,সেলিম ও প্রাইভেট কারের ড্রাইভার।
আটক কালে র‍্যাবের দুই কনস্টেবল অহিদুল ও সৌরভ রায় আহত হন। পরে ঘটনাস্থলে হতে আহত অবস্থায় গিট্টু হৃদয় কে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি,২ টি চাপাতি,৪টি রামদা ও ৫০০ পিছ ইয়াবা উদ্ধার ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।





উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিববুর এলাকার মৃতঃ সবুজ মিয়ার ছেলে হৃদয় ওরফে গিট্টু হৃদয়।





সোনারগাঁ থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁ থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নং আসামী ও সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী তার নামে সোনারগাঁ থানায় একাধিক মামলা রয়েছে। তাকে ধরিয়ে দেয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিলো।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭