কেউ গরুর রশি ধরে টানা দিলে কঠোর ব্যবস্থা---এসপি হারুন অর রশিদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৫ আগস্ট, ২০১৯

কেউ গরুর রশি ধরে টানা দিলে কঠোর ব্যবস্থা---এসপি হারুন অর রশিদ


কেউ গরুর রশি ধরে টানা দিলে কঠোর ব্যবস্থা---এসপি হারুন অর রশিদ





আজকের সংবাদ ডেস্কঃ আগামী ১২ আগস্ট ঈদুল আজহা উপলক্ষে কোরবানির পশুর হাটের উদ্দেশ্যে যাওয়া গরু বোঝাই ট্রাক বা নৌযান জোর করে নেয়া যাবে না। কেউ গরুর রশি ধরে টানা দিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা এসপি হারুন অর রশিদ।





একই সঙ্গে ঈদ উপলক্ষে ছিনতাই, চাঁদাবাজি, হকার ও পরিবহন বিশৃঙ্খলা রুখতে পূর্বের মতোই পুলিশ কঠোর অবস্থানে রয়েছে বলে জানান তিনি।





সোমবার দুপুর শহরের বাস টার্মিনালের বটতলায় পশুর হাটের নিরাপত্তা ও সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।





এর আগে লঞ্চ টার্মিনালে ঈদ যাত্রীদের নিরাপদে যাতায়াত ও অতিরিক্ত যাত্রী নিয়ে লঞ্চে যাতায়াত না করার জন্য লঞ্চ মালিক ও যাত্রীদের আহ্বান জানান এসপি হারুন। পরে তিনি বিআইডব্লিউটি’র মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা বিষয়ক কর্মসূচির উদ্বোধন করেন। একই সঙ্গে লঞ্চ টার্মিনাল পরিদর্শন ও কর্মকর্তাদের সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন।





প্রেস ব্রিফিংয়ে এসপি হারুন বলেন, জেলা পুলিশ ঈদকে ঘিরে চাঁদাবাজি, ছিনতাই, হকার মুক্ত ফুটপাত, যানজট নিরসনে কাজ করে যাচ্ছে। এছাড়াও মাদক সন্ত্রাস, ভূমিদস্যুদের বিরুদ্ধেও অভিযান অব্যাহত রয়েছে। মানুষকে সেবা দেয়ার যে মন মানসিকতা থাকা প্রয়োজন সেভাবে কাজ করে যাচ্ছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।





তিনি বলেন, আসন্ন কোরবানি ঈদকে ঘিরে বাড়তি নিরাপত্তায় পুলিশ কাজ করছে। গতকাল সিদ্ধিরগঞ্জে একটি ট্রাক থেকে জোর করে গরু নামতে চাইলে পুলিশ সেখানে ব্যবস্থা গ্রহণ করে। সেখান থেকে কয়েকজনকে আটক করে মামলা দিয়েছে। এছাড়াও গরুগুলো যে হাটে যাবে সে হাটে পৌঁছে দেয়া হয়েছে।





গরু নিয়ে কোনো টানাটানি, যাত্রাপথে জোর করে গরু হটে তোলা চলবে না। যে হাটের উদ্দেশ্যে গরু যাবে সেটা হাটে যেন পৌঁছাতে পারে পুলিশ সে ব্যবস্থা নিয়েছে। যানবাহন বা নৌপথে আসা গরু জোর করে হাটে তুলতে চাইলে ব্যবস্থা গ্রহণ করা হবে।





পরিবহন মালিকদের উদ্দেশে এসপি হারুন বলেন, এরমধ্যে নারায়ণগঞ্জের মানুষ বাস ভাড়া নিয়ে অভিযোগ করেছে। টোলসহ বিভিন্নভাবে এখানে বাসের ভাড়া বেশি নেয়া হচ্ছে। আপনারা রাস্তার দূরত্ব অনুযায়ী হিসেব করে সহনীয় পর্যায়ে ভাড়া কমিয়ে আনবেন। এছাড়াও এলোপাতাড়ি বাস রেখে বিশৃঙ্খলা করবেন না।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭