নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষন,গ্রেফতার-৩,পলাতক-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষন,গ্রেফতার-৩,পলাতক-২


নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষন,গ্রেফতার-৩,পলাতক-২





আজকের সংবাদ ডেস্কঃ নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষনের অভিযোগ উঠেছে ৫ যুবকের বিরুদ্ধে।
এ ঘটনা ঘটে নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের দরিকান্দি স্বাকিনাস্ত সেফওয়ে আইসক্রিম ফ্যাক্টরি নতুন বিল্ডিং এর পাশে কনকর্ড কোম্পানির পরিত্যক্ত ভবনের পাশে।
সোমবার রাতে ঐ নৃত্য শিল্পি বাদী হয়ে  সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে।গতকাল রাতেই ঘটনার সাথে জড়িত ৩ যুবককে  গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।





এ ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ তিন ধর্ষণকারীকে গ্রেফতার করে গ্রেফতারকৃতরা হলো, উপজেলার সুচারগাঁও গ্রামের মৃত আবদুল্লাহর ছেলে মাহমুদুল হাসান হিমেল, কালিগঞ্জ গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে সফিকুল ইসলাম রনি, ইলারদি গ্রামের হাসানের ছেলে সজিব এবং পলাতক রয়েছে একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে সানজিদ ও বন্দর উপজেলার পিছকামতাল গ্রামের মজিবর মিয়ার ছেলে সিয়াম।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় গতকাল সোমবার দুপরে তিব্বত কোম্পনীর একটি স্ট্রেজ অনুষ্ঠান হবে বলে ১নং আসামী মাহমুদুল হাসান হিমেল ধর্ষিত নৃত্য শিল্পিকে ৬ হাজার টাকায় কন্টাক করে ১ হাজার টাকা বিকাশের মাধ্যমে অগ্রিম প্রদান করে। তাদের কথা মতো ধর্ষিতা ও তার স্বামী হুমাইন কবির, তার সঙ্গী আশা মনি ও মামুনকে নিয়ে ১২টার দিকে দড়িকান্দি সেফওয়ে আইসক্রিম ফ্যাক্টরীর গেইটে গিয়ে ধর্ষক মাহমুদুর হাসান হিমেলকে ফোন দিলে এসময় হিমেল নৃত্য শিল্পি ও তার সাথে থাকা নৃত্য শিল্পি মামুনকে মেকাপ ও জামা চেন্স করার জন্য কনকর্ড কোম্পানীর বালুর মাঠ দিয়ে কাশবনের ভেতর ঢুকে। তখন নৃত্য শিল্পী তাদের কোথায় নিয়ে যাচ্ছে জিজ্ঞাসা করলে হিমেল জানায় সামনে তারা একটি বাড়িতে গিয়ে মেকাপ ও জামা চেন্স করবে। এরপর কাশ বনের মাঝখানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ধর্ষক সজিব, সফিকুল ইসলাম রনি, সানজিদ ও সিয়াম অস্ত্রের মুখে নৃত্য শিল্পীর সাথে থাকা মামুনকে জিম্মি করে অন্যত্র নিয়ে গিয়ে নৃত্য শিল্পীকে ৪জন মিলে পালাক্রমে ধর্ষন করে।
এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাহমুদুর হাসান হিমেল, সফিকুল ইসলাম রনি ও মোঃ সজিবকে গ্রেফতার করে পুলিশ আদালতে প্রেরণ করে। এদিকে ডাক্তারী পরিক্ষার জন্য ধর্ষিকাকে নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।





ধর্ষণের ঘটনায় ধর্ষক মাহমুদুর হাসান জানান, ধর্ষিত নৃত্য শিল্পিকে তাদের সাথে ইনজয় করার জন্যই ৬ হাজার টাকায় ভাড়া করা  হয়েছিল এবং তার ইচ্ছায়ই তারা তার সাথে ইনজয় করেছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭