আনন্দ শিপইয়ার্ডে’র বার্জ বিস্ফোরণের ঘটনার ৩ দিন পর অপর সহদোরের মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৫ আগস্ট, ২০১৯

আনন্দ শিপইয়ার্ডে’র বার্জ বিস্ফোরণের ঘটনার ৩ দিন পর অপর সহদোরের মৃত্যু






আনন্দ শিপইয়ার্ডে’র বার্জ বিস্ফোরণের ঘটনার ৩ দিন পর অপর সহদোরের মৃত্যু





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আনন্দ শিপইয়ার্ডে’র বার্জ বিস্ফোরণের ঘটনায় আহত ৩ শ্রমিকের মধ্যে আরোও এক কিশোর শ্রমিকের মৃত্যু হয়েছে।





ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে রবিন নামের ঐ শ্রমিকের মৃত্যু হয়।সোনারগাঁ থানার উপ-পরিদর্শক মোঃ রোস্তম আলী বিষয়টি নিশ্চিত করেন।





উল্লেখ্য গত শনিবার(০৩ আগষ্ট)সকাল ৯টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা ঘাট এলাকায় অবস্থিত আনন্দ গ্রুপের আনন্দ শিপইয়ার্ড এন্ড শ্লিপওয়েজ লিমিটেডে নির্মাণাধীন জাহাজের বার্জ হঠাৎ বিকট শব্দে বিস্ফোরিত হয়। এ সময় আনন্দ শিপইয়ার্ড এন্ড শ্লিপওয়েজ লিমিটেডে কর্মরত পিরোজপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের শহিদুল্লাহর ছেলে সাব্বির ঘটনাস্থলেই মারা যান এবং নিহতের বড় ভাই রবিন ও আদর্শ গ্রামের কুদ্দুসের ছেলে সোহেল ও গঙ্গানগর গ্রামের রবিউল্লাহর ছেলে নাজির নামের ৩ শ্রমিক আহত হয়। গুরুতর আহত অবস্থায় রবিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে,পরে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় নিহত সাব্বিরের সহোদর রবিনের মৃত্যু হয়।





এদিকে ওই শিল্প কারখানার ৫ কর্মকর্তাকে আসামী করে নিহত সাব্বির ও রবিনের বাবা শহিদুল্লাহ’র করা মামলায় আনন্দ শিপইয়ার্ডের ডেপুটি ম্যানেজার তাজমুল ইসলামকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে রোববার জেলা আদালতে প্রেরণ করেছে সোনারগাঁ থানা পুলিশ।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, নিহত শ্রমিক সাব্বিরের বড় ভাই আহত রবিন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদের বাবা শহিদুল্লা’র করা মামলায় অভিযুক্ত আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। ইতিমধ্যে একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭