সোনারগাঁয়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসাবে নির্বাচিত আশরাফুজ্জামান অপু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসাবে নির্বাচিত আশরাফুজ্জামান অপু


সোনারগাঁয়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসাবে নির্বাচিত আশরাফুজ্জামান অপু





আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁ উপজেলার কলেজ পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকদের মধ্য থেকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু।
উপজেলা শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি উদ্যোগে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষে গত ১৬ই আগষ্ট সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপুকে এ পুরস্কার দেয়া হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন। উল্লেখ্য যে, পবিত্র হজ্ব পালনের জন্য অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু সৌদি আরবে থাকায় তার পক্ষ থেকে কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের পুরস্কার গ্রহণ করেন।  
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনায় সভাপতিত্ব করেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।
এছাড়া সোনারগাঁ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মনোনিত হয়েছেন সোনারগাঁ সরকারি কলেজের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন।
এসময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী  ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭