মসজিদের ইমামের বিরুদ্ধে চাকরির প্রলোভনে যৌন হয়রানির অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯

মসজিদের ইমামের বিরুদ্ধে চাকরির প্রলোভনে যৌন হয়রানির অভিযোগ


মসজিদের ইমামের বিরুদ্ধে চাকরির প্রলোভনে যৌন হয়রানির অভিযোগ





আজকের সংবাদ ডেস্কঃ ইসলামিক ফাউন্ডেশনের কেয়ারটেকার শাহাদাৎ আমিনের বিরুদ্ধে চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।
এ ঘটনা ঘটে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে সোমবার ভুক্তভোগী ঐ নারী(৩২)সোনারগাঁ থানায় ও ইউএনও অফিসে অভিযোগ দায়ের করেন।





সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার বাসিন্দা ওই নারী অভিযোগে উল্লেখ করেন, শাহাদাৎ আমিনের কাছে তিনি একটি কেন্দ্রের জন্য আবেদন করেন। এরপর শাহাদাৎ আমিন তার কাছে ১০ হাজার টাকা দাবি করেন।টাকা দিতে অপারগতা প্রকাশ করায় গত (২২আগষ্ট) তাকে চাকরির প্রলোভন দেখিয়ে ডেকে নেন। এ সময় তার ভাড়া বাসায় গেলে শাহাদাৎ তাকে অসামাজিক কাজের প্রস্তাব দেন এবং স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে তাকে শারীরিকভাবে নির্যাতনের চেষ্টা করেন। এ সময় তিনি চিৎকার করলে শাহাদাৎ আমিন গালিগালাজ করে তাকে বের করে দেন এবং এ বিষয়টি কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেন।
অভিযুক্ত শাহাদাৎ আমিন সোনারগাঁ উপজেলার কাঁচপুর বটতলা জামে মসজিদ সংলগ্ন এলাকায় বসবাস করেন।তিনি ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার হিসেবে সোনারগাঁ উপজেলায় কর্মরত। শাহাদাৎ আমিন কাঁচপুর বটতলা জামে মসজিদে ইমামের দায়িত্ব পালন করছেন।
সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে সত্যতা পেলে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন অভিযোগ পেয়েছি, সত্যতা পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭