যৌতুকের দাবিতে কন্যা সন্তানসহ গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

যৌতুকের দাবিতে কন্যা সন্তানসহ গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে আহত


যৌতুকের দাবিতে কন্যা সন্তানসহ গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে আহত।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যৌতুকের দাবিতে কন্যা সন্তানসহ গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে।





বুধবার(২১আগষ্ট)সকালে ঐ গৃহবধু,স্বামী ও শশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়,সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজিপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে আয়নাল হকের সাথে মেঘনা উপজেলার বড়ইকান্দি গ্রামের মোঃহায়দার আলীর মেয়ে ইয়াসমিনের বিয়ে হয়।দাম্পত্য জীবনে তাদের দুটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে।তার স্বামী দীর্ঘদিন ধরে মাদক সেবন ও জুয়া খেলে আসছে।
দু’বছর আগেও ওই গৃহবধুকে শারীরিক ও মানসিক নির্যাতন করে তার বাবার বাড়ি থেকে এক লক্ষ টাকা আনতে বলে।ওই সময়ে তার অত্যাচার সইতে না পেরে তার বাবার কাছ থেকে এক লক্ষ টাকা নিয়ে আসে। ওই টাকা তার স্বামী জুয়া খেলে নষ্ট করে ফেলে। কয়েকদিন ধরে পুনরায় তাকে শারীরিকভাবে নির্যাতন করে আরো এক লাখ টাকা আনতে চাপ প্রয়োগ করে। এতে রাজি না হওয়ায় বুধবার সকালে ওই গৃহবধুকে তার স্বামী আয়নাল হক বটি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।এক পর্যায়ে তার ৮ বছর বয়সী কন্যা সন্তান ফাহিমা চিৎকার দিলে তাকেও মারধর করে আহত করে,আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন,গৃহবধু ও তার কন্যা সন্তানকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭