জনসাধারণের ভোগান্তি,দূর্ঘটনা এড়াতে সোনারগাঁ চৌরাস্তা কাঁচাবাজারের সামনে ফুট ওভার ব্রীজ নির্মানের দাবি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

জনসাধারণের ভোগান্তি,দূর্ঘটনা এড়াতে সোনারগাঁ চৌরাস্তা কাঁচাবাজারের সামনে ফুট ওভার ব্রীজ নির্মানের দাবি


জনসাধারণের ভোগান্তি,দূর্ঘটনা এড়াতে সোনারগাঁ চৌরাস্তা কাঁচাবাজারের সামনে ফুট ওভার ব্রীজ নির্মানের দাবি






শাহ জালালঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ব্যস্ততম এলাকা মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজারের সামনে ফুট ওভার ব্রীজ নির্মাণের দাবি জানিয়েছেন স্থানীয় জনসাধারণ। এর আগে বিভিন্ন অনলাইন ও পত্রপত্রিকায় মোগরাপাড়া চৌরাস্তায় ফুট ওভার ব্রীজে ছাউনি নেই সংক্রান্ত সংবাদ প্রকাশের পর স্থানীয় জনসাধারণ এ দাবি জানান। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে তারা নিজেদের ভোগান্তির কথা তুলে ধরেন।
বর্তমানে মোগরাপাড়া চৌরাস্তায় একটি ফুট ওভার ব্রীজ রয়েছে। তারপরও এই এলাকার আশে-পাশের ৪/৫ টি ইউনিয়ন ও পাশ্ববর্তী কয়েকটি উপজেলার জনগনের ব্যবহারের জন্য আরো একটি ফুট ওভার ব্রীজ অত্যান্ত গুরুত্বপূর্ন মনে করছেন স্থানীয় জনসাধারণ।
বর্তমানে সওজ এর হাইওয়ে ব্যবস্থাপনাকে অমান্য করে ও হাইওয়ে পুলিশের কড়াকড়িতে ফুট ওভার ব্রীজ ছাড়া রাস্তা পারাপাড় হওয়ার জোর নেই। তবুও ট্রাফিক আইন অমান্য করে জীবনের মারাত্বক ঝুকি নিয়ে প্রতিদিন মহাসড়ক পার করছেন স্থানীয় জনসাধারণ। কিন্তু একটি মাত্র ওভার ব্রীজে একদিকে যেমন প্রচুর পথচারীর চাপ রয়েছে তেমনি কাঁচা বাজার ব্যবহারকারীদের জন্য এই ওভার ব্রীজটি অনেক দূরে। ফলে জনগণের অনেক ভোগান্তি হয়। তাছাড়া বর্তমান ফুটওভার ব্রীজটির অবস্থাও অত্যন্ত নাজুক। কয়েকবার মেরামত করা হলেও এটি ঝূঁকিপূর্ণ। তাই সড়ক পারাপারে প্রায়ই দূর্ঘটনার শিকার হন শ্রমিক ও সাধারণ মানুষ। এই এলাকায় আর একটি ফুটওভার ব্রীজ বা পাতাল সড়ক নির্মানের জোর দাবি জানিয়েছে এলাকাবাসী।
এব্যাপারে পথচারী আব্দুল হালিম মাষ্টার বলেন, এই কাঁচাবাজার এলাকা দিয়ে রাস্তা পারাপারের সময় আমাদের একজন শিক্ষকা কিছুদিন আগে গাড়ির চাপায় মারা যান। এখানে একটি ফুটওভার ব্রীজ বা পাতাল সড়ক অত্যন্ত জরুরী দরকার। তাহলে এলাকাবাসী দূর্ঘটনা থেকে রেহাই পাবে।





এব্যাপারে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, বিষয়টি অত্যান্ত গুরুত্বপূর্ণ জনগণ ইতি মধ্যেই দাবি জানিয়ে আসছে। আমরা যথাযথ ব্যবস্থা নিয়ে মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজারের সামনে ফুটওভার ব্রীজ নির্মানের পদক্ষেপ নিচ্ছি।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭