সোনারগাঁয়ে পশুর হাটের জন্য ২৩ টি স্পট অনুমোদন চেয়ে আবেদন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে পশুর হাটের জন্য ২৩ টি স্পট অনুমোদন চেয়ে আবেদন


সোনারগাঁয়ে পশুর হাটের জন্য ২৩ টি স্পট অনুমোদন চেয়ে আবেদন।





আজকের সংবাদ ডেস্কঃ পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে  সোনারগাঁ উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের ২৩ টি স্পটে অস্থায়ী পশুর হাটের অনুমোদনের জন্য জেলা প্রসাসকের কাছে আবেদন পাঠানো হয়েছে। 
জেলা প্রশাসকের অনুমতি মিললে উপজেলা প্রশাসন হাটের ইজারার জন্য দরপত্র আহবান করবেন।এমনটিই জানালেন স্থানীয় প্রশাসন কর্তপক্ষ।





উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে,উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের ২৩ টি স্পটে অস্থায়ী হাটের জন্য জেলা প্রশাসকের বরাবর আবেদন করা হয়েছে। জেলা প্রশাসক এসব হাটের অনুমোদন প্রদান করলে দরপত্র আহবান করা হবে। হাটগুলো হলো, হোসেনপুর কবরস্থান বিল্লাল হোসেনের বাড়ি সংলগ্ন অস্থায়ী পশুর হাট, চর কিশোরগঞ্জ বালুর মাঠ, সোনারগাঁও ডিগ্রী কলেজ বালুর মাঠ, হাজী গিয়াসউদ্দিন ইঞ্জিনিয়ারের বালুর মাঠ, মেঘনা প্রতাব নগর বালুর মাঠ, বৈদ্যেরবাজার ট্রলারঘাট বালুর মাঠ, ধন্ধীবাজার সংলগ্ন বালুর মাঠ, উত্তর চরপাড়া সংলগ্ন মাঠ, নয়াপুর এলাকার বাচ্চু মেম্বারের বাড়ীর মাঠ, কাঁচপুর হাউজিং লিয়ালেন্স মাঠ, রায়েরটেক বালুর মাঠ, বাংলাবাজার সংলগ্ন খালি বালুর মাঠ, আলমদী দক্ষিনপাড়া চকবাজার বালুর মাঠ, রিবর এলাকার করিমের বালুর মাঠ, তালতলা বালুর মাঠ, মন্ধিরপুর নোয়াদ্ধা বাবু বালুর মাঠ, বরাবো বাজার সংলগ্ন বালুর মাঠ, হরিহরদী বাজার সংলগ্ন বালুর মাঠ, সিরাবো জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠ, অলিপুরা বাজার অস্থায়ী হাট, কাজরদী তিন রাস্তার বালুর মাঠ, বিষ্ণদী বাজার সংলগ্ন অস্থায়ী গরুর হাট ও সোনারগাঁ পৌরসভা কার্যালয় সংলগ্ন বালুর মাঠ।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭