সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে সবুজ সংকেত পেলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৪ জুলাই, ২০১৯

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে সবুজ সংকেত পেলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান


সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে সবুজ সংকেত পেলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান





আজকের সংবাদ ডেস্কঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সফল জনপ্রিয় ও দ্বিতীয়বারের মত শ্রেষ্ঠ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য,সাবেক সোনারগাঁ উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পাচ্ছেন।
দলের হাইকমান্ড ইতোমধ্যেই তাকে সবুজ সংকেত দিয়েছেন। আর আ’লীগ নেতাকর্মীরাও তাকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দেখতে চান।





দলীয় সূত্রে জানা গেছে,উপজেলা আওয়ামী লীগের সংগঠনিকের পদ পেতে চলছে তোরজোর।এরই মধ্যে দুইজনের নাম শোনা যায়। তারা হলেন-  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মদ মোল্লা বাদশা ও জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জি: মাসুদর রহমান মাসুম ।





সর্বশেষ ১৯৯৬ সালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। ওই সম্মেলনে ৫১ সদস্যের কমিটি গঠন করা হয় । বর্তমান সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা এখন বয়সের ভারে ন্যুব্জ হওয়া সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে সক্রিয় ত্যাগী নেতা ও তরুণ চাচ্ছেন নেতাকর্মীরা।





নেতাকর্মীরা জানান,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে তৃণমূলের নেতাকর্মীদের ক্ষোভ দীর্ঘ দিনের ২২ বছর ধরে সম্মেলন হচ্ছে না মুলত এইকারনেই।
এই দীর্ঘদিনেও সম্মেলন না হওয়ায় কমিটিতে আসার সুযোগ পাচ্ছেন না সক্রিয় ত্যাগী নেতা ও তরুণরা।





৫১ সদস্যের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটির অধিকাংশ পদই চলছে ভারপ্রাপ্তদের দিয়ে। কমিটির সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক আবদুল হাই ভূঁইয়াসহ প্রায় ১৫ জন মারা গেছেন। কয়েকজন নেতা ছাড়া অধিকাংশই এখন বয়সের ভারে ন্যুব্জ।





স্থানীয়রা যানান, সাধারন মানুষের প্রত্যাশা পূরনে নিরন্তর কাজ করে যাচ্ছেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
তার পরিশ্রম, সাহস, ইচ্ছা শক্তি, একগ্রতা, আর প্রতিভার সমন্বয়ে সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়নের জন্য সর্বপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সকলের সহযোগিতা পাচ্ছেন এবং সহযোগিতার আসা ব্যক্ত করে চলছেন।
জেলা আ’লীগ সদস্য ,সাবেক উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে সফলতা পাওয়ায় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম উপজেলায় সর্বত্র সম্মানিত হচ্ছেন। তারুন্যের প্রতিক ব্যাক্তি তার বয়স ও অভিজ্ঞতা দুটিকেই হার মানিয়েছে। তার কর্মকান্ডে মনে হয় তিনি অনেক নবীন,তার অভিজ্ঞতা রয়েছে অনেক।
সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে সক্রিয় ত্যাগী নেতা ও তরুণ  হিসাবে  সাংগঠনিক সম্পাদক পদে তাকে দেখতে চাই।





পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে ইঞ্জি: মাসুম দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্যেখ যোগ্য উন্নয়নের অগ্রনী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। উপজেলার সাধারণ মানুষের উন্নয়নে তার নিরন্তর প্রয়াস। সব মহলে প্রশংসা কুড়িয়েছেন। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকার মুখ উজ্জল করেছেন। তার সাথে দলের ভাবমূর্তি উন্নয়ন হয়েছে। ইঞ্জি: মাসুম উপজেলার আলোকিত মুখ হিসেবে পরিচিত সাবেক উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জি: মাসুম এই মানুষটি নিজের সাফল্যের কারনে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিত হয়েছেন। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক ও সামাজ সেবক হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি। ব্যাক্তি জীবনে তিনি অত্যান্ত নম্য ভদ্র, সদা হাস্যোজ্বল ও সাদা মনের মানুষ। তার মাঝে কোন প্রকার অহংকার নেই। নিরঅহংকারী এই মানুষটি দল মত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয় ব্যাক্তি। সেই আস্থার প্রতিদান ও দিচ্ছেন তিনি। কাজ করে যাচ্ছেন দলের জন্য এবং খেটে খাওয়া সাধারণ মানুষের জন্য এবং কাজ করেছেন নৌকার জন্য ও সর্বপরি সাধারণ মানুষের কল্যানের জন্য। এই সফল মানুষটি দলিয় নেতা কর্মী থেকে শুরু করে সকল মানুষের বিপদ আপদে ছুটে যান। ইঞ্জি: মাসুম উপজেলায় তিনি একজন সাদা মনের উধার মানুসিকতার ও দানশীল মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন। বর্তমান সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা এখন বয়সের ভারে ন্যুব্জ হওয়া  সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে সক্রিয় ত্যাগী নেতা ও তরুণ  হিসাবে  সাংগঠনিক সম্পাদক পদে তাকে দেখতে চাই জেলা আওয়ামী লীগের সদস্য , সাবেক যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জি: মাসুদর রহমান মাসুম।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭