সোনারগাঁয়ের পত্রিকার হকারের বাড়িতে সন্ত্রাসী হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ের পত্রিকার হকারের বাড়িতে সন্ত্রাসী হামলা


আজকের সংবাদ ডেস্কঃ বৈদ্যুতিক খুটি দাবানোকে কেন্দ্র করে সোনারগাঁয়ের পত্রিকার হকারের বাড়িতে সন্ত্রাসী হামলা। সন্ত্রাসী হামলায় পত্রিকার হকার আলমের পরিবারের ৪ সদস্য আহত হয়।





গতকাল বুধবার(৩রা জুলাই)রাতে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এব্যাপারে বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।





অভিযোগ সূত্রে জানাযায়,উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামের আনোয়ার হোসেন তার বাড়িতে থাকা বৈদ্যুতিক খুঁটি জোরপূর্বক সরিয়ে হকার আলমের বাড়ির সীমানায় দাবানোর চেষ্টা করে। এসময় আলম মিয়ার ছোট ভাই আবুল কালাম আজাদ বাধা দিলে, এতে ক্ষিপ্ত হয়ে আনোয়ার হোসেনের ছেলে মাসুদ,চান্দেরকীর্তি গ্রামের মাদক ব্যবসায়ী রাতুল,হাড়িয়া বৈদ্যেপাড়া গ্রামের ইউনুসসহ ৫/৭ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জ্বিত হয়ে লাঠিসোটা নিয়ে আলম মিয়ার বাড়িতে হামলা চালায়।
এসময় হামলাকারীরা বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট চালানোসহ আলম মিয়ার ভাই আবুল কালাম আজাদ, ভাতিজা শুভ,ছোট বোন মুক্তি ও ভাগনি শ্রাবনীকে পিটিয়ে আহত করে । আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।





আল মিয়া জানান, বৈদ্যুতিক খুটি জোরপূর্বক তার সীমানায় দাবানোর কাজে বাধা দেওয়ায় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুরসহ লুটপাট করে আমার ভাই আবুল কালাম আজাদ, ভাতিজা শুভ,ছোট বোন মুক্তি ও ভাগনি শ্রাবনীকে পিটিয়ে আহত করে। এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানান তিনি।





সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, হামলার ঘটনায় থানায় অভিযোগ গ্রহন করা হয়েছে,আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭