চিটাগাং বিল্ডার্স এর নামে অপপ্রচার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ জুলাই, ২০১৯

চিটাগাং বিল্ডার্স এর নামে অপপ্রচার


চিটাগাং বিল্ডার্স এর নামে অপপ্রচার





আজকের সংবাদ ডেস্কঃ চিটাগাং বিল্ডার্স নামের একটি শিল্প প্রতিষ্ঠানের সোনারগাঁয়ে দায়িত্বে থাকা এক ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন স্থানে অভিযোগ করেছেন একটি কুচক্রী মহল তবে অভিযোগের তদন্ত করে সত্যতা পাওয়া যায়নি বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা ভূমি অফিসের কানুনগো মতিয়ার রহমান।





জানা গেছে,নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর  ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় ব্যবসা করার উদ্দেশ্যে জমি ক্রয় করে চিটাগাং বিল্ডার্স বর্তমানে ক্রয় কৃত জমির কিছু অংশে গরুর খামার ও বাকি অংশে মাছ চাষের পরিকল্পনা নেয়া হয় তবে একটি কুচক্রী মহল চিটাগাং বিল্ডার্স এর কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে ও তাদের স্বার্থ হাসিল করতে না পেরে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ দায়ের করে।
এলাকার স্থানীয়দের দাবি গরুর খামারি আলাউদ্দিন চিটাগাং বিল্ডার্স এর দায়িত্ব পালন করছে দীর্ঘদিন ধরে একটি কুচক্রী মহল এর সততাকে নষ্ট করার জন্য অপপ্রচার করছে।
অভিযোগের তদন্তকারী সোনারগাঁ উপজেলার ভূমি অফিসের কানুনগো মতিউর রহমান সরেজমিনে পরিদর্শন করে সাংবাদিকদের জানান,অভিযোগের সত্যতা পাওয়া যায়নি স্বার্থন্বেষী মহল মিথ্যা অভিযোগ দায়ের করেছে প্রণোদিত ভাবে এবং বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করা হয়েছে তারও সত্যতা পাওয়া যায়নি তিনি আরো বলেন, চিটাগাং বিল্ডার্স এর ক্রয়কৃত জমিতে একটি গরুর ফার্ম রয়েছে।
সোনারগাঁয়ে দায়িত্বে রয়েছেন হাজী আলাউদ্দিন নামে এক ব্যক্তি খামারে তিন শতাধিক গরুও রয়েছে।
অভিযোগ ও অপপ্রচারের বিষয়ে আলাউদ্দিন বলেন এলাকাবাসীর প্রতি বিশ্বাস আছে সততা সফলতা আছে যারা আমার বিরুদ্ধে অপপ্রচার করে তারা এলাকাবাসীর ক্ষতি করতে চায়,স্থানীয়দের উন্নয়ন থেকে বঞ্চিত করতে চায়,গরুর খামার করনকে ধ্বংস করতে চায়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭