সোনারগাঁয়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন


সোনারগাঁয়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন।





আজকের সংবাদ ডেস্কঃ "নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি’ এই স্লোগানকে ধারণ করে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়েও মশক নিধন ও পরিচ্ছন্ন সপ্তাহ পালন করা হয়েছে।





বৃহস্পতিবার(২৫জুলাই) বিকেলে সোনারগাঁ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে সোনারগাঁ উপজেলায় পরিষদ প্রাঙ্গণে মশক নিধন ও পরিচ্ছন্নতা সাপ্তাহের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা ।





এরপর কলেজ এলাকা, লারমা স্কোয়ার, বাস টার্মিনাল ও বোয়ালখালী বাজার এলাকা পরিচ্ছন্ন রাখতে একটি ডাস্টবিনের উদ্বোধন করা হয়। দীঘিনালা উপজেলা চেয়ারম্যান হাজী মো. কাশেম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ উপস্থিত থেকে এই ডাস্টবিন উদ্বোধন করেন।
এ সময় সকলে মিলে পরিচ্ছন্ন অভিযান শুরু করেন। মশা নিধন করতে সকলের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





এ ছাড়াও মশা নিধনে নিজ নিজ আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে সকলের প্রতি আহ্বান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।





এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু, বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল হক, কাচঁপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেনসহ উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারিরা উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭