প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১২ জুলাই, ২০১৯

প্রতিবাদ


প্রতিবাদ





গত ১লা জুলাই ২০১৯ ইং সোমবার স্থানীয় অনলাইন নিউজ পোর্টালে সোনারগাঁ সাব-রেজিস্ট্রি অফিসের ওমেদার জাকির হোসেনের মাসিক আয় ৩০ লাখ টাকার উপরে ও অনিয়ম ও দুর্নীতিতে সরাসরি জড়িত রয়েছে ওমেদার জাকির হোসেন এমন অভিযোগে সাব-রেজিস্ট্রি অফিসের ওমেদার জাকির হোসেনের বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন শিরোনামে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তাহা আমার দৃষ্টিগোচর হয়েছে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট উদ্দেশ্যপ্রণোদিত প্রকাশিত সংবাদটির সাথে বাস্তবে কোন মিল ছিল না। একটি কুচক্রী মহল সমাজে আমার সুনাম ক্ষুন্ন করার জন্য এহেন হীন চক্রে লিপ্ত হয়েছে।
সংবাদটিতে সোনারগাঁও উপজেলা বাসীর বরাত দিয়ে জানায় ওমেদার জাকির হোসেনের মাসিক আয় ৩০ লাখ টাকার উপরে ও অনিয়ম ও দুর্নীতিতে সরাসরি জড়িত রয়েছে বলে উল্লেখ করা হয়েছে এবং জমির দলিলসহ যাবতীয় কাজ সাব রেজিষ্টারের, আর আমার কাজ হলো কাগজপত্র টেনে দেয়া অথচ আমাকে ওমেদার থেকে সাব রেজিষ্টার বলে আখ্যায়িত করা হয়েছে যাহা সম্পূর্ণ মিথ্যা কাল্পনিক এবং মন গড়া ও হাস্যকর সংবাদ বটে প্রকৃত কথা হচ্ছে আমি সাব-রেজিস্ট্রি অফিসের ওমেদার পিয়ন হিসাবে কাজ করছি।
একটি মহল পূর্ব শত্রুতার জের ধরে আমাকে এলাকায় হেয়প্রতিপন্ন করতে ক্ষুব্ধ হয়ে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করিয়াছেন আমি প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি
ভবিষ্যতে সাংবাদিক ভাইদের সংবাদ প্রকাশের ক্ষেত্রে আরো সচেতন হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
নিবেদক
প্রতিবাদকারী জাকির হোসেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭