শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯

শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ


শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ।





আজকের সংবাদ ডেস্কঃ আবারও ঢাকা রেঞ্জ (ঢাকা বিভাগ) এর ১৩ জেলার মধ্যে শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ।
নারায়ণগঞ্জ জেলার কু-লেস ডাকাতি মামলার তদন্ত ও ডাকাতের সরদারসহ ডাকাতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার এবং ডাকাতি মলামাল উদ্ধার করায় এই স্বীকৃতি ও অর্জন।
বৃহস্পতিবার(১১জুলাই)তারিখের অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি, বাংলাদেশ পুলিশের অহংকার জনাব হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম (বার) মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে পুরষ্কার গ্রহণ করেন এসআই আবুল কালাম আজাদ।
এসময় আবুল কালাম আজাদ বলেন,বাংলাদেশ পুলিশের একজন গর্বিত সদস্য হয়ে আমি আমার শ্রদ্ধেয়  ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম, পিপিএম বার মহোদয় স্যার,শ্রদ্ধেয় পুলিশ সুপার জনাব হারুন অর রশীদ(বিপিএম,পিপিএম) বার মহোদয়,অতিরিক্ত পুলিশ সুপার নারায়ণগঞ্জ-খ অঞ্চল জনাব খোরশেদ আলম মহোদয় এবং আমার অফিসার ইনচার্জ জনাব মনিরুজ্জামান স্যারের নির্দেশনায় সব সময় ন্যায়নীতি ও আদর্শের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি।তারা আমাকে সার্বিকভাবে সহযোগীতা করেন বিধায় আমি তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়। যিনি ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন। সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি(অপ্স এন্ড ইন্টিঃ) জনাব মোঃ আসাদুজ্জামান, বিপিএম(বার) মহোদয় ও ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপার মহোদয়গণ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭