উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ও পঞ্চম ধাপে বন্দরে ভোটার শূন্য ভোটগ্রহণ সম্পন্ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ও পঞ্চম ধাপে বন্দরে ভোটার শূন্য ভোটগ্রহণ সম্পন্ন


পঞ্চম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে বন্দরে ভোটার শূন্য ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।





আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের বন্দরে ১৮ই জুন মঙ্গলবার সকাল ৯টায় শুরু হয়েছে শুধু মহিলা-পূরুষ ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহন। বিরতিহীন ভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে বিকেল ৫টা পর্যন্ত।উপজেলার ৫টি ইউনিয়নে মোট ৫৪ টি ভোট কেন্দ্র। প্রত্যেক কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিলোনা বললেই চলে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, নির্বাচন কর্মকর্তা ছাড়া ভোটারবিহীন ভোট কেন্দ্রগুলো।





সোমবার রাত থেকে মোতায়েন করা হয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের। ঝুঁকিপূর্ণ এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত বিজিবিও । মোট ভোটার সংখ্যা ৫৮ হাজার ৩ শ’ ২৯ জন। নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষার্থে মাঠে দায়িত্ব পালন করছেন ম্যাজিস্ট্রেটসহ ৪ প্লাটুন বিজিপি, ৫’শ পুলিশ সদস্য, ৬’শ ৫০ জন আনসার।
বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী জানান, নির্বাচনে কঠোর নিরাপত্তা ব্যবস্থায় ভোটগ্রহণ চলছে। একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে এক হাজার ৮৯ জন পুলিশ ও আনসার সদস্য ভোট কেন্দ্র নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে। ভাইস চেয়ারম্যান পদে(পুরুষ) ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।





চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় এ পদে নির্বাচন হচ্ছে না।





চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একমাত্র প্রার্থী বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ রশিদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।শেষ খবর পাওয়া পর্যন্ত পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সানাউল্লাহ সানু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সালিমা আক্তার সান্তা বিপুল ভোটে এগিয়ে আছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭