কমিউনিটি হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম বিতরণ ও সোলার লাইট স্হাপন করার সিদ্ধান্ত গ্রহণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯

কমিউনিটি হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম বিতরণ ও সোলার লাইট স্হাপন করার সিদ্ধান্ত গ্রহণ


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিভিন্ন কমিউনিটি হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম বিতরণ ও গুরুত্বপূর্ণ স্হানে সোলার লাইট স্হাপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
১৮ই জুন মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে স্হানীয় সরকার বিভাগ সোনারগাঁ উপজেলা শাখার পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।
সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, স্হানীয় সরকার অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক মোঃ আলতাফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হালিমা সুলতানা, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আলী হায়দার খান, সোনারগাঁ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার শফিকুল ইসলাম এবং উপজেলা ডেভলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আচল, পৌর কাউন্সিলর জায়েদা আক্তার মনি সহ বিভিন্ন কমিউনিটি ক্লিনিকের দায়িত্ব প্রাপ্ত অফিসারগণ।
এ সময় সরকারের স্বাস্হ্য সেবা বাস্তবায়ন করার লক্ষ্যে ৩৪টি কমিউনিটি ক্লিনিকের প্রাথমিক চিকিৎসার জন্য বিভিন্ন সরঞ্জাম ও জন গুরুত্বপূর্ণ স্হানে প্রায় অর্ধশত সোলার লাইট স্হাপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার।     


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭