সোনারগাঁয়ে মটরসাইকেল,ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

সোনারগাঁয়ে মটরসাইকেল,ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


সোনারগাঁয়ে ফেনসিডিল,ইয়াবা,মটরসাইকেল ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে সোনারগাঁ থানা পুলিশের এসআই তাহিদ উল্লাহ ১০ পিছ ফেনসিডিল,৫০ পিস ইয়াবা ট্যাবলেট,একটি পালসার মোটরসাইকেল ও প্রাইভেটসহ রনি ও আনিস নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।





সোনারগাঁ থানা পুলিশের এসআই তাহিদ উল্লাহ জানান,গতকাল সোমবার(২৪জুন) সন্ধ্যায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালী বাস স্ট্যান্ডের সামনে মাদক ব্যবসায়ীরা ফেনসিডিলও ইয়াবা ট্যাবলেটসহ কেনাবেচার উদ্দেশ্যে রওনা হয়েছে।
এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সোনাখালী বাস স্ট্যান্ড এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালালে সোনাখালি বারেকপুর রাস্তার ঢালের মোটরসাইকেল ও প্রাইভেকার গতিরোধ করলে রনির দেহ তল্লাশি করে ৫ পিছ ফেনসিডিল ও ৫০ পিছ ইয়াবা ও তার সহযোগী আনিসকে গ্রেফতার করি এ সময় প্রাইভেটে থাকা সৌরভকে ধরার চেষ্টা কালে দৌড়ে পালিয়ে গেলে সঙ্গীয় ফোর্স নিয়ে সৌরভের প্রাইভেটকার তল্লাশিকালে আরো পাঁচ পিছ ফেনসিডিল উদ্ধার করি সেই সাথে একটি পালসার মোটরসাইকেল যাহার নং কুমিল্লা ল- ১১- ২২৮৯ ও প্রাইভেটকার যাহার নং ঢাকা মেট্রো গ -২৬-৯৯৫৭ জব্দ করি।





মাদক ব্যবসায়ী রনি বন্দর উপজেলার কেওডালা ভূইয়া বাড়ীর নূর মোহাম্মদের ছেলে,তার সহযোগী আনিস সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের মুক্তারের ছেলে এবং পলাতক আসামী সৌরভ বন্দর উপজেলার উত্তর লক্ষনখোলার জহিরুল ইসলামের ছেলে।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে । 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭