সোনারগাঁয়ে লুন্ঠিত অর্থ,স্বর্ণালঙ্কার ও অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৬ জুন, ২০১৯

সোনারগাঁয়ে লুন্ঠিত অর্থ,স্বর্ণালঙ্কার ও অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার


সোনারগাঁয়ে লুন্ঠিত অর্থ,স্বর্ণালঙ্কার ও অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার।





আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের শীর্ষ ৫ ডাকাতকে লুন্ঠিত অর্থ,স্বর্ণালঙ্কার ও ডাকাতী কাজে ব্যবহৃত বিভিন্ন দেশিয় অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে।





এই ঘটনায় বুধবার দূপুর ১টায় স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান। এসময় তিনি বলেন,গত ১৫-০৬-১৯ ইং তারিখে উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের অন্তর্গত ভিটিকান্দি এলাকার মনজুর হোসেনের বাড়িতে রাত আনুমানিক ২টার দিকে ডাকাতি হয়। এসময় বাড়ির মালিক মনজুর ও তার স্ত্রীর হাত পা ও মুখ বেঁধে লেপটপ,স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুন্ঠন করে নিয়ে যায়। এই ভয়ানক ডাকাতির ঘটনায় মনজুর হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন যার নাম্বার-৩৬। মামলাটি সঠিক ভাবে তদন্ত করে জেলা পুলিশ সুপার হারন অর রশীদ( বিপিএম,পিপিএম)বার এর নির্দেশনায় অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়।





গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার জোকারদীয়া গ্রামের নাজিমুদ্দিনের ছেলে আবু সাঈদ ভূইয়া(২৮),সোনারগাঁও থানার জামপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের আমানউল্লার ছেলে জাকির হোসেন(৩২),ঝালকাঠি জেলার ১নং গাবা রামচন্দ্র পুর এলাকার মৃত জাফর আলীর ছেলে ইদ্রিস (৩৫), সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নের সোনাপুর এলাকার আবু সিদ্দিক মিয়ার ছেলে জুয়েল(২২),সোনারগাঁও উপজেলার বারদী এলাকার অধীর দাসের ছেলে মঙ্গল দাস(৩৫)।





গ্রেফতারকৃতদের  কাছ থেকে ১টি মোবাইল সেট,নগদ ১৬৫০০ টাকা,৪ ভরি স্বর্ণালঙ্কার ও বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের সহযোগীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান।





sdr

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭