সোনারগাঁয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে হাড়িয়া ও হামছাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯

সোনারগাঁয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে হাড়িয়া ও হামছাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন


সোনারগাঁয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে হাড়িয়া ও হামছাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন।





আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অনুষ্ঠিত।





বৃহস্পতিবার(২০জুন)উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ খেলা অনুষ্ঠিত হয়।





প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিসার নিখীল চন্দ্র বিশ্বাস,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ভট্রপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু নাইম ইকবাল।
এতে আরো উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি আঃরহিম, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক বৃন্দ।
 
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে হাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩ - ০ গোলে খংসারদী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে হামছাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১ - ০ গোলে বৈদ্যেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭