সোনারগাঁয়ে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ মে, ২০১৯

সোনারগাঁয়ে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত





আজকের সংবাদ ডট কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী লোকনাথ ব্রহ্মচারীর ১২৯তম তিরোধান উৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(২৮ মে) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শুরুতেই লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম কমিটির তিরোধান উৎসব নিয়ে আলোচনা হয়।
বারদী লোকনাথ ব্রহ্মচারীর তিরোধান উৎসব উপলক্ষে ওয়াচ টাওয়ারের মাধ্যমে র‌্যাব নিরাপত্তায়, ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য ৩ জন ম্যাজিষ্ট্রেট, ১৫০ জন আনসার সদস্য থাকবে। তালতলা ও মোগরাপাড়া থেকে বড় কোন যানবাহন এ রাস্তায় প্রবেশ করতে দেয়া হবেনা। নারী ছিনতাই রোধে নারী পুলিশের সংখ্যা বাড়ানো হবে এবং সার্বক্ষনিক নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ,আজান ইফতার ও তারাবি নামাজের সময় ঢাকঢোল বাজনা বন্দ, পর্যাপ্ত পানি সরবরাহ,রাস্তায় যানজট মুক্ত, জঙ্গিবাদ, সন্ত্রাস, ছিনতাই, বাল্যবিবাহ-ইভটিজিং, মাদক বন্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ, মোগরাপাড়া চৌরাস্তাকে যানজট মুক্ত করাসহ পবিত্র ঈদ-উল-ফিতর সামনে রেখে উপজেলা ও পৌরসভার বিভিন্ন অফিস আদালত ও  বাজারগুলোতে বিষেশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে ক্ষতিকর দিক নিয়ে জনসচেতনতা সৃষ্টির সিদ্ধান্তে আলোচনা হয় ।





সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হোসাইন, সোনারগাঁ থানার (ওসি তদন্ত) মোঃহেলাল উদ্দিন হেলাল, বারদী আশ্রম কমিটির সভাপতি রমেশ ঘোষ, সাধারন সম্পাদক বিজয় কুমার মোদি, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।





dav

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭