ফতুল্লা ইউনিয়নকে একটি স্মাট ইউনিয়ন পরিষদ করবো-চেয়ারম্যান প্রার্থী ফাইজুল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৪ মার্চ, ২০২৪

ফতুল্লা ইউনিয়নকে একটি স্মাট ইউনিয়ন পরিষদ করবো-চেয়ারম্যান প্রার্থী ফাইজুল


মিতু আহমেদঃ-দ্বাদশ জাতীয় সংসদের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে আসন্ন ফতুল্লা ইউনিয়নের উপ-নির্বাচনে ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী, আগামী ৯ই মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম দফার উপজেলা নির্বাচন। এদিকে সময় ঘনিয়ে আসার সাথে সাথে ফতুল্লা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। তবে এবার ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফাইজুল ইসলাম কে' চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ফতুল্লা ইউনিয়নবাসী।


জানা যায়, তিনি সাধারন সম্পাদক নারায়ণগঞ্জ আওয়ামী যুবলীগ  বাংলাদেশ।  দায়িত্ব পাওয়ার পর থেকে দুর্নীতিমুক্ত করা সহ সাধারণ মানুষের আপদে বিপদে সবসময় পাশে থাকার চেষ্টা করেছেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফাইজুল ইসলাম। 


চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আমি জানি ফতুল্লার ৯নং ওয়ার্ডে সমস্যা হলো,ড্রেনেজ ব্যবস্থার খাবার পানির। আমি কথা দিচ্ছি আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন,তাহলে আমি আপনাদের পানি নিস্কাসনের ব্যাবস্থা এবং খাবার পানির ব্যবস্থা করবো। আল্লাহ পাক যদি আমাকে দয়া করে চেয়ারম্যান হওয়ার সুযোগ দেন, তাহলে আমার নেতা এ,কে,এম শামীম ওসমানকে দিয়ে আপনাদের সমস্যার সমাধান করবো। ফতুল্লা ইউনিয়নকে একটি স্মাট ইউনিয়ন পরিষদ করবো।এবং আশা করবো ফতুল্লা ইউনিয়নে কোন সমস্যা থাকবে না।


আসন্ন ফতুল্লা ইউনিয়নের উপনির্বাচনে  চেয়ারম্যান পদে জয়ী হতে পারবেন কিনা জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আমি দীর্ঘদিন ধরেই রাজনীতির সাথে যুক্ত। আমার রাজনীতি মূলত জনগণকে নিয়ে। সবকিছু ঠিক থাকলে আর ভোটাররা চাইলে জনসাধারণের ভালোবাসায় আমি এবার জয়ী হওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী।


তাই আগামী ৯মার্চ আমাকে আপনারা সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে, আপনাদের সবার সেবা করার সুযোগ করে দিবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭