সোনারগাঁয়ে শশুরকে কুপিয়ে পুত্রবধূ উধাও - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে শশুরকে কুপিয়ে পুত্রবধূ উধাও


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মান্নান (৭০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে তার ছেলের বউ। 


বুধবার সন্ধ্যায় পৌরসভার হাতকোপা এলাকায়  শ্বশুরকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় তার ছেলের বউ। 


এসময় আহত বৃদ্ধকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।


স্থানীয় এলাকাবাসী জানান,গত ৮মাস আগে বৃদ্ধ মান্নান একটি এনজিও থেকে ঋণ তুলেন ১০ লক্ষ টাকা। ঋণ নেয়ার সময় ঋণের সদস্য হোন তার বড় ছেলের স্ত্রী চামেলী আক্তার (৩৫)। ঋণের টাকার চেক পেয়ে মান্নান সরল বিশ্বাসে তার ছেলের স্ত্রী চামেলী আক্তারের ব্যাংক একাউন্টে জমা দেন। 


কিছুদিন পর মান্নান জানতে পারেন তার ছেলের বউ চামেলী তার একাউন্ট থেকে ২লক্ষ টাকা তুলে খরচ করে ফেলেন। এদিকে মান্নান তার ছেলের বউ চামেলীর কাছে টাকা চাইলে জানতে পারেন তাকে না জানিয়ে চামেলী ২লক্ষ টাকা তুলে খরচ করে ফেলেছেন এবং বাকি টাকা দিতে অস্বীকৃতি জানান।


ঐদিন শশুর মান্নানের সাথে তার ছেলের বউয়ের দ্বন্ধ শুরু হয়। পরে মান্নান ঋণ নেয়া এনজিওতে গিয়ে ঋণের টাকা যেন না তুলতে পারে সেজন্য আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিত এনজিও পুলিশের সহায়তায় চামেলীর ব্যাংক একাউন্ট জব্দ করেন।


অবশেষে মান্নান নিজে দুই লক্ষ টাকা ক্ষতিপুরন দিয়ে এনজিওর ১০লাখ টাকা ফেরত দিয়ে ছেলের বউ চামেলীকে ৬ মাস আগে বাড়ি থেকে বের করে দেন।


এতে ক্ষিপ্ত হয়ে চামেলী আক্তার বুধবার সন্ধ্যায় শশুর বাড়ী হাতকোপা এলাকায় এসে মান্নানকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন মান্নানের চিৎকার শুনে ঘরে প্রবেশ করে মান্নানকে রক্তান্ত অবন্থায় উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭