সোনারগাঁয়ে অপহরণের পর প্রবাসীকে হত্যা, আটক-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে অপহরণের পর প্রবাসীকে হত্যা, আটক-১


মোঃ নুর নবী জনিঃ
- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক কলহে পূর্ব শত্রুতার জের ধরে আল আমিন নামের এক প্রবাসী যুবককে অপহরণের তিনদিন পর অন্যত্র নিয়ে গলা কেটে হত্যা করেছে তার আপন চাচাতো ভাই সুজন।


গত মঙ্গলবার নিজ বাড়ি শম্ভুপুরা থেকে অপহরণ করে তিনদিন পর গতকাল শুক্রবার দুপুরে মেঘনা উপজেলার চালিভাংগা এলাকার একটি বালুচরে নিয়ে তাকে গলা কেটে হত্যা করা হয়। 


অপহরণ ও হত্যার সন্দেহজনক অভিযোগে সুজনকে আটক করেছে পুুলিশ। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দী গ্রামের ইসমাইল মিয়ার ছেলে আল আমিন (৩৮) ও তার চাচাতো ভাই মতিন মিয়ার ছেলে সুজন (১৮)’র সাথে পারিবারিক বিষয় নিয়ে কলহ চলছিল। তার জের ধরে গত তিনদিন আগে কৌশলে আল আমিনকে অপহরণ করে নিয়ে যায় সুজন। অপহৃতের পরিবার খোঁজাখুঁজি করতে থাকা কালিন সময়ে শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে খবর পায় মেঘনা উপজেলার চালিভাংগা এলাকার একটি বালুচরে নিয়ে আল আমিনকে গলা কেটে হত্যা করা হয়েছে। পরে তার লোকজন গিয়ে মৃতদেহ দেখে সোনারগাঁ থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ গলা কাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে। 


সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তী সরকার জানান, আল আমিনকে অপহরণ ও হত্যার সন্দেহে তার চাচাতো ভ্ইা সুজনকে আটক করেছে পুুলিশ। আটককৃত সুজন প্রাথমিকভাবে জানায় সে হত্যা করেনি। তবে তার সাথে থাকা ৬/৭ জন মিলে অপহরণ ও হত্যাকান্ডঘটিয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত আল আমিন দীর্ঘ দেড় যুগ ধরে প্রবাসে থেকে জীবিকা নির্বাহ করতো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭