সোনারগাঁয়ে এমন কোন স্থান নেই যেখানে খোকা উন্নয়ন করেনি -- ডালিয়া লিয়াকত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে এমন কোন স্থান নেই যেখানে খোকা উন্নয়ন করেনি -- ডালিয়া লিয়াকত


নিউজ ডেক্সঃ
-আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে শনিবার (৩০ ডিসেম্বর) নির্বাচনী প্রচারণা কালে তার সহধর্মিণী ডালিয়া লিয়াকত বলেন, আমি দশ দিন ধরে হাঁটছি পুরো সোনারগাঁয়ে, বিশেষ করে আজকে আমি এই অঞ্চলের যেখানে গেলাম সেখানেই দেখলাম অনেক রাস্তাঘাট করা হয়েছে এবং কবরস্থানের জন্য লাশ ঘর তৈরি করা হয়েছে। 


তিনি আরো বলেন, আমার খুব গর্ব হচ্ছে এমন একটা জায়গা খুঁজে পেলাম না। যেখানে তার উন্নয়নের ছোঁয়া লাগেনি। তিনি বলেন প্রধানমন্ত্রী বলেছেন আসন্ন এই নির্বাচনটি বাংলাদেশ নির্বাচন কমিশনের তদারকিতে একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন করা হবে। যদি কেউ হুমকি ধামকি দেয় সেটা যে দলেরই হোক তাকে বা তাদেরকে ছাড় দেওয়া হবে না। এমনকি আওয়ামী কোনো প্রার্থীও ছাড় পাবে না। যে অন্যায় করবে তার বিচার হবে। তাকে সাথে সাথে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।


গণসংযোগকালে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জায়েদা আক্তার মনি, সভাপতি নাছিমা আক্তার পলি,সাধারণ সম্পাদক নারগিস আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক নাসরিন আক্তার পান্না,পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিক, সম্মানদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন, সা. সম্পাদক হারুন-উর- রশিদ, ইউপি সদস্য শহীদ বাদশা, ফজলুল করিম, মো. ইব্রাহিম, জাতীয় পার্টি নেতা মোঃ রিপন মিয়া, জাতীয় যুব সংহতির আহবায়ক কাজী লিটু, সিঃ যুগ্ম আহ্বায়ক মোঃ মইনুল ইসলাম মামুন, যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান, সনমান্দি ইউনিয়ন যুব সংহতির সাঃ সম্পাদক মোঃ জহিরুল ইসলামসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭