সোনারগাঁয়ে লাঙ্গলের পক্ষে ডালিয়া লিয়াকতের ব্যাপক নির্বাচনী প্রচারণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে লাঙ্গলের পক্ষে ডালিয়া লিয়াকতের ব্যাপক নির্বাচনী প্রচারণা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার নির্বাচনী প্রচারণা কালে তার সহধর্মিণী ডালিয়া লিয়াকত বলেছেন, আমি এবং আমার স্বামী সবসময়ই রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করি। হয়তোবা টাকার পাহাড় গড়তে পারে নাই, অনেক অট্টালিকা আমরা করতে পারিনি। 


গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত লিয়াকত হোসেন খোকার পক্ষে তার সহধর্মিণী ডালিয়া লিয়াকত জামপুর এলাকায় বাড়ি-বাড়ি গিয়ে লাঙ্গলে ভোট দেয়ার আহবান জানিয়ে তিনি এ কথা বলেন।



তিনি বলেন, আলহামদুলিল্লাহ আমরা যে সম্পদ পেয়েছি এমপি সাহেব সোনারগাঁবাসির কাছ থেকে যে সম্পদ পেয়েছে। সেই সম্পদের মালিক সারা বাংলাদেশের কোন মন্ত্রী এমপি পায় নাই। সেটা কি? আমাদের মুরুব্বীদের দোয়া। 


তিনি আরোও বলেন, আমাদের মুরুব্বি দের ভালোবাসা। সেটা কোন মন্ত্রী এমপি আমার মনে হয়, লিয়াকত হোসেন খোকার চেয়ে কারো নাই এত বেশি। এই দোয়ার সম্পদ, এই ভালোবাসার সম্পদ। কাজেই আর আমরা যখন দুনিয়া ছেড়ে চলে যাব। এই সম্পদ যাবে না যাবে আমাদের মুরুব্বীদের দোয়া। এ সময় তিনি সকলের কাছে লাঙ্গল মার্কায় ভোট প্রার্থনা করেন। 


এসময় তার সাথে উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জায়েদা আক্তার মনি, আহবায়ক নাছিমা আক্তার পলি,সদস্য সচিব নারগিস আক্তার,হনুফা বেগম,জামপুর ইউপি সদস্য মনির,মোতালেব মেম্বার,মনির মেম্বার, জাপানেতা জিসান,শিল্পী মেম্বার, জরিনা মেম্বারসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭