প্রধানন্ত্রী শেখ হাসিনা সারা দেশে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবেন-খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

প্রধানন্ত্রী শেখ হাসিনা সারা দেশে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবেন-খোকা


নিউজ ডেক্সঃ
-নারায়ণগঞ্জ-৩ ( সোনারগাঁ) আসনে লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে পথসভায় ও গণসংযোগে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের আসন থেলে দুই বারের নির্বাচিত সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন, প্রধানন্ত্রী শেখ হাসিনা সারা দেশে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবেন এবং জনগণ তাদের ইচ্ছে অনুযায়ী পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে বলে দাবি করেন তিনি। ।


বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত  উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ কালে তিনি এসব কথা বলেন। এসময় ওই এলাকার সাধারণ ভোটাররা বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে অভিনন্দন জানান।


তিনি বলেন, যাদের ভোট নেই তারাই জনগনকে হুমকি দিয়ে কেন্দ্রে যেতে বাঁধা সৃষ্টি করে। আমি জনগনের জন্য গত ১০ বছর কাজ করেছি, আশা করি জনগন আমাকে মূল্যায়ন করবে।


ভোট প্রচারণা ও গণসংযোগে উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির ভারপ্রাপ্ত সভাপতি নূর হোসেন মেম্বার, আলী আকবর মেম্বার, জাতীয় পার্টি নেতা শামীম রেজা, সাদিপুর ৮নং ওয়ার্ড মেম্বার মাসুদ মোল্লা, উপজেলা মহিলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক নাসরিন আক্তার পান্না, ২নং ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম, আমির আলি মেম্বার, মাইন উদ্দিন মেম্বার, জাকির মেম্বার, তাইজুল ইসলাম মেম্বার, নুরুজ্জামান সাউদ, আবুল কাসেম মেম্বার, সফিকুল ইসলাম মানিক ও ডিএম সুমনসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭